ভাই হত্যার বিচার চেয়ে ফের সরব চিত্রনায়িকা শাহনূর

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০২ এপ্রিল ২০২৪, ১০:২৪
ছবিতে ডানপাশে চিত্রনায়িকা শাহনূরের খালাতো ভাই আলিফ

আপন খালাতো ভাই আলিফ হত্যার বিচারের দাবিতে আবারও সামাজিক মাধ্যমে সরব হয়েছেন চিত্রনায়িকা ও চলচ্চিত্র শিল্পী সমিতির নেত্রী শাহনূর। এ নিয়ে তিনি ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন। সেখানে করেছেন অভিযোগ, পুলিশ ও সাংবাদিকদের প্রতি ঝেড়েছেন ক্ষোভ।

শাহনূর লিখেছেন, ‘আমার আপন খালাতো ভাই আলিফ হত্যার সঠিক বিচার আমরা পাইনি। বাংলাদেশ পুলিশ বাহিনী এবং শ্রদ্ধেয় সাংবাদিক ভাইয়েরা কেউ সহযোগিতা করতে পারেননি। আসামিরা দিব্যি বাইরে ঘুরে বেড়াচ্ছে, তারা ধরাছোঁয়ার বাইরেই আছে। এটা আমাদের সমাজের এবং জাতির কাছে লজ্জাজনক ব্যাপার।’

২০২২ সালে দুর্বৃত্তদের ছুড়িকাঘাতে খুন হয়েছিলেন শাহনূরের খালাতো ভাই আলিফ। তখন থেকেই ভাই হত্যার বিচারের দাবিতে সরব অভিনেত্রী। ওই সময় ফেসবুকে একাধিক পোস্টও দেন। দিলেন আরও একবার।

এদিকে, শাহনূর ব্যস্ত চলচ্চিত্র শিল্পী সমিতির আসন্ন নির্বাচন নিয়ে। আগামী ১৯ এপ্রিল এবারের নির্বাচনের ভোটগ্রহণ হবে এফডিসিতে। শাহনূর এবার প্রার্থী হচ্ছেন মিশা সওদাগর ও ডিপজলদের প্যানেল থেকে। তবে কোন পদে লড়বেন তা চূড়ান্ত হয়নি।

গত মেয়াদে ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেল থেকে সাংগঠনিক সম্পাদক পদে লড়েছিলেন শাহনূর। শিল্পীদের ভোটে পাসও করেন। এবার কাঞ্চন-নিপুণ কমিটির বিরুদ্ধে নানা অভিযোগ তুলে আনুষ্ঠানিকভাবে যোগ দিয়েছেন মিশা-ডিপজল প্যানেলে।

(ঢাকাটাইমস/০২এপ্রিল/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :