চাঁদপুরে পৃথক অভিযানে ১৩ জেলে আটক

চাঁদপুর  প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৬ এপ্রিল ২০২৪, ২২:৫৮

নিষেধাজ্ঞা অমান্য করে মেঘনা নদীতে মাছ ধরায় নৌ পুলিশের পৃথক অভিযানে ১৩ জেলেকে আটক করা হয়েছে। এর মধ্যে ৫জনকে বিভিন্ন মেয়াদে ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড, জনের বিরুদ্ধে মৎস্য আইনে মামলা এবং ২জন অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

শনিবার ( এপ্রিল) সন্ধ্যায় এসব তথ্য নিশ্চিত করেন চাঁদপুর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান।

তিনি বলেন, শনিবার সকালে সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের বহরিয়া এলাকায় অভিযান চালিয়েছে নৌ পুলিশ। এসময় নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় শিপন সিকদার (৩১), ইমরান খান (২৬), এমরান গাজী (২২), মানিক খাঁন (২৮), রাসেল বেপারী (২০), সাগর হোসাইন (১৯), আব্দুর রহমান (১৫) মো. শুক্কুর আলীকে (১২) আটক করা হয়। তাদের হেফাজতে থাকা হাজার বর্গমিটার কারেন্টজাল দুটি মাছ ধরার নৌকা জব্দও করা হয়।

এর আগে শুক্রবার মধ্যরাতে জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আসাদুজ্জামান সরকারের নেতৃত্বে নৌ পুলিশ মেঘনা নদীর অভয়াশ্রমে পৃথক আরও একটি অভিযান পরিচালনা করেন। অভিযানে মাছ ধরা অবস্থায় আল ইসলাম (১৮), মঞ্জুর হোসেন (১৯), সিরাজুল ইসলাম (২৫), আব্দুল মালেক (২২), আনোয়ার মোল্লাকে (৪২) আটক করা হয়। আটককৃতদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। এসব জেলেদের সঙ্গে থাকা হাজার মিটার কারেন্টজাল ১টি মাছ ধরার নৌকা জব্দ করা হয়।

(ঢাকাটাইমস/০৬এপ্রিল/প্রতিনিধি/পিএস

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :