ওয়ালটন নিয়ে অ্যাকশনধর্মী ধামাকা দেখালেন আমিন খান

ঢাকা টাইমস ডেস্ক
 | প্রকাশিত : ২১ মে ২০২৪, ১৬:২৯

বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রির অ্যাকশন ও রোমান্টিক হিরো হিসেবে খ্যাত জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান। দীর্ঘদিন যাবত সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর হিসেবে কাজ করছেন ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটনে।

সম্প্রতি ওয়ালটনের 'নন-স্টপ মিলিয়নিয়ার' ক্যাম্পেইনের একটি বিজ্ঞাপনে অ্যাকশন হিরো হিসেবে উপস্থিত হয়েছেন তিনি। কেড়েছেন দর্শকদের নজর। বিজ্ঞাপনটি সামাজিক মাধ্যমে আসার পরপরই হয়েছে ভাইরাল।

সাম্প্রতিক সময়ে বাংলা ভাষার থ্রিলার অ্যাকশনধর্মী বিভিন্ন বিজ্ঞাপন নির্মাণ ও এতে অভিনয় করে চলেছেন চিত্রনায়ক আমিন খান। এরই অংশ হিসেবে ভোলার চরফ্যাশনে ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটনের দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইন-২০ এর আওতায় এমনই একটি অ্যাকশনধর্মী বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নিয়েছিলেন তিনি। নিজের অফিসের ওই বিজ্ঞাপনের মডেল হয়েছেন আমিন খান। বিজ্ঞাপনে অ্যাকশন হিরো হিসেবে উপস্থিত হয়েছেন তিনি। আমিন খানের ভাবনা ও নির্দেশনায় বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন শাহেদ শাহরুখ। ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের টার্গেট অডিয়েন্স বিবেচনায় রেখে আমিন খান লিখেছেন গল্পটি।

বিজ্ঞাপনটি নেটিজেনদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। দর্শকরা যেন অ্যাকশন হিরোকে আবার পর্দায় ফিরে পেলেন। ওয়ালটন রেফ্রিজারটরের ফেসবুক পেজে রিলিজের পর এখন পর্যন্ত এটি ৮ লাখের বেশি দর্শক দেখেছেন। লাইক দিয়েছেন প্রায় ৩০ হাজার এবং মন্তব্য ও শেয়ার করেছেন কয়েক হাজার দর্শক।

জানা গেছে, ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের বিজ্ঞাপনটির শুটিং হয়েছে ভোলার চরফ্যাশন উপজেলার মেঘনা নদীর তীরবর্তী চর মাদ্রাজ ইউনিয়নের প্রাকৃতিক নয়নাভিরাম বিভিন্ন স্পটে। অ্যাকশন বিজ্ঞাপনের সঙ্গে তুলে আনা হয়েছে স্থানীয় মনোরম ও নৈসর্গিক সৌন্দর্য।

জানা গেছে, আসন্ন ঈদ উৎসবকে কেন্দ্র করে দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২০ এ ক্রেতাদের ‘ননস্টপ মিলিয়নিয়ার’ হওয়ার সুবিধা দিচ্ছে ওয়ালটন। সিজন-২০ চলাকালীন দেশের যেকোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম ও অনলাইন সেলস প্ল্যাটফর্ম ‘ই-প্লাজা’ থেকে ফ্রিজ, এসি, টিভি, ওয়াশিং মেশিন এবং ফ্যান কিনে আবারো লাখপতি বা মিলিয়নিয়ার হওয়ার সুযোগ পাচ্ছেন ক্রেতারা। এছাড়াও রয়েছে কোটি কোটি টাকার নিশ্চিত উপহার। ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইনে এ পর্যন্ত সারা দেশের মোট ৩৫ জন সৌভাগ্যবান ক্রেতা মিলিয়নিয়ার হয়েছেন।

আমিন খান বলেন, ওয়ালটনের চলমান ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় ঘোষিত নানান সুবিধা সম্পর্কে মানুষের মধ্যে সচেনতনতা তৈরিই এই কার্যক্রমের উদ্দেশ্য। বিজ্ঞাপনে তুলে ধরা হয়েছে ওয়ালটনের চলমান ‘নন-স্টপ মিলিয়নিয়ার’ কার্যক্রম। প্রাকৃতিক সৌন্দর্যের দেশ বাংলাদেশ। দেশীয় কারখানায় নিজস্ব ব্যবস্থাপনায় উৎপাদিত আমাদের পণ্য এবং দেশের ওই প্রাকৃতিক সৌন্দর্যের সমন্বয়ে তৈরি হচ্ছে দেশি পণ্যের বিজ্ঞাপন। পণ্যের ব্র্যান্ডিংয়ের সঙ্গে সবসময় আমাদের টার্গেট থাকে দেশকে তুলে ধরা। সেই কাজটাই করে যাচ্ছি আমরা। দর্শকদের মুগ্ধ করতে নানারকম আয়োজন থাকে আমাদের।

বিজ্ঞাপনটি রিলিজের পর থেকেই সহকর্মী, বন্ধু ও ভক্তদের থেকে ব্যাপক সাড়া পাচ্ছি। আমার কাজটি সঠিকভাবে করার চেষ্টা করেছি। দর্শকের কাছ থেকে ভালোবাসা পাচ্ছি। তাদেরকে আন্তরিকভাবে কৃতজ্ঞতা জানাচ্ছি। তাদের অনুপ্রেরণায় মুগ্ধ হয়েছি। অভিনয়ে আগের মতো নিয়মিত হবেন না বলেও জানান এই চিত্রনায়ক।

তিনি আরও বলেন, দেশীয় ব্র্যান্ড ওয়ালটনের সঙ্গে দারুণ সময় পার করছি। ওয়ালটনের মাধ্যমে মানুষের সেবা করার চেষ্টা থাকবে।

(ঢাকা টাইমস/২১মে/এসএ)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :