ছাদ থেকে লাফিয়ে পড়ে নববধূর আত্মহত্যা

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ সেপ্টেম্বর ২০১৭, ০৮:১৫ | প্রকাশিত : ১৪ সেপ্টেম্বর ২০১৭, ০৮:১৩

বিয়ের মাত্র ২২ দিনের মাথায় চার তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছেন এক গৃহবধূ। তার নাম রাহি আক্তার (২২)। বুধবার রাত সাড়ে ৯টায় চাঁদপুর শহরের খান সড়কের পাটওয়ারী ভবনে এই ঘটনা ঘটে।

নিহত রাহি আক্তার পাটওয়ারী ভবনের মো. তাহের পাটওয়ারীর ছেলে মামুন পাটওয়ারীর স্ত্রী এবং জেলার হাজীগঞ্জ পৌরসভার টোরাগড় এলাকার মো. মমিন ভুঁইয়ার মেয়ে। ২২ দিন আগে তাদের পারিবারিকভাবে বিয়ে হয়।

নিহতের শ্বশুর তাহের পাটওয়ারী ঢাকাটাইমসকে জানান, বাড়িতে তিনি ছেলের বউ রাহি এবং তাঁর স্ত্রী থাকতেন। ছেলে মামুন ঢাকায় থাকেন এবং একটি ট্রাভেলস এজেন্সিতে কাজ করেন। তিনি এশার নামাজ পড়তে মসজিদে যান। এসে দেখেন রাহি ছাদ থেকে লাফ দিয়ে মাটিতে পড়ে গুরুতর আহত অবস্থায় পড়ে আছেন। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যান।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক নুরে আলম জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই রাহির মৃত্যু হয়েছে। তার নাকে মুখে রক্ত আছে এবং শরীর থেতলে গেছে। স্থানীয় কাউন্সিলর ডিএম শাহজাহান বলেন, রাহির বাবা ও শ্বশুর পরিবারের সাথে কথা বলেছি। কেউই আত্মহত্যার কারণ বলতে পারছেন না। এই ঘটনার পর শ্বশুর তাহের পাটওয়ারীও অসুস্থ হয়ে পড়েছেন।

চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মামুন ঢাকাটাইমসকে জানান, সংবাদ পেয়ে হাসপাতাল থেকে রাহির মরদেহ ময়নাতদন্তের জন্য উদ্ধার করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৪সেপ্টেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :