রেডিসনে প্যান এশিয়ান ফুড ফেস্টিভ্যাল

ফিচার প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ৩০ জুলাই ২০১৮, ০৯:৩৬ | প্রকাশিত : ৩০ জুলাই ২০১৮, ০৯:৩৩

প্যান এশিয়ার খাদ্য সংস্কৃতির নানা রূপ তুলে ধরে অন্যরকম ফুড ফেস্টিভ্যাল আয়োজন করতে যাচ্ছে রাজধানীর র‌্যাডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেন। প্যান এশিয়ার সাতটি দেশ-জাপান, সিঙ্গাপুর, থাইল্যান্ড, মালয়েশিয়া, চীন, ভিয়েতনাম এবং ইন্দোনেশিয়ার ট্রেডমার্ক খাবারগুলো পাওয়া যাবে এই ফেস্টিভ্যালে।

'প্যান এশিয়া @ ওয়াটার গার্ডেন ব্র্যাসারি ব্যানারে আয়োজিত ফুট ফেস্টিভ্যালটি শুরু হবে আগামী ২ আগস্ট যা চলবে ১১ আগস্ট পর্যন্ত। 

রোববার ব্যতিক্রমী এই ফুড ফেস্টিভ্যালটির নানাদিক তুলে ধরতে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে হোটেল কর্তৃপক্ষ। এতে উপস্থিত ছিলেন, ভারপ্রাপ্ত জেনারেল ম্যানেজার রামানিথারা শানমুগ্রাম, সেলস ডিরেক্টর নাদিম নেওয়াজ, সিনিয়র শেফ মফিজ উল্লাহসহ রেডিসন ও থাই এয়ার ওয়েজের উর্ধ্বতন কর্মকর্তারা।
 
অন্যরকম স্বাদের বাহার নিয়ে উৎসবটি অনুষ্ঠিত হচ্ছে প্রিমিয়াম বুফে রেস্টুরেন্ট ওয়াটার গার্ডেন ব্র্যাসারিতে। ফেস্টিভ্যাল চলাকালীন সময়ে অতিথিদের স্বাগত জানাতে উঁচুতে ঝুলে থাকবে প্যান এশিয়ান দেশগুলো পতাকা। পাশাপাশি র‌্যাডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনের আঙ্গিনা সজ্জিত থাকবে প্যান এশিয়ান দেশগুলোর ঐতিহ্যবাহী অনুসঙ্গ দিয়ে। উৎসবে শোভা পাবে মালয়শিয়ার ঘুড়ি, চীনা লণ্ঠনসহ নানা প্রকার সাজ এবং অলংকার।

আয়োজকরা জানান, অতিথিদের খাঁটি প্যান এশিয়ান খাবারের স্বাদ নিতে ৬ টি লাইভ স্টেশনের ব্যবস্থা করা হয়েছে। নানারকম খাবারের সমাহারে থাকছে- জাপানি চিকেন টেরিয়াকি, মালয়েশিয়ান নাসী লিমাক, ইন্দোনেশিয়ান মার্তাবাকা, সিঙ্গাপুরীয় লাকসা, থাই প্যাড থাই কাং, চীনা হাইনান চিকেন রাইসসহ এমন আরো অনেক মজার খাবার। 

র‍্যাডিসনের ভারপ্রাপ্ত জেনারেল ম্যানেজার রামানিথারা শানমুগ্রাম বলেন, হরেক রকম স্বাদের বাহার নিয়ে উৎসবটি অনুষ্ঠিত হচ্ছে প্রিমিয়াম বুফে রেস্টুরেন্ট ওয়াটার গার্ডেন ব্র্যাসারিতে। এছাড়াও অতিথিদের জন্য চমক হিসেবে থাকছে র‌্যাফেল ড্রয়ের আয়োজন। যেখানে ভাগ্যবান বিজয়ীদের জন্য থাকছে আকর্ষণীয় পুরস্কার।

জানা গেছে, ফুড ফেস্টিভ্যালে প্যান এশিয়ার দেশগুলোর ঐতিহ্যবাহী খাবারগুলোসহ প্রায় দুই শতাধিক মেইনডিশ, সালাদ ও ডেজার্ড আইটেম পাওয়া যাবে।

ফেস্টিভ্যালে মজাদার স্বাদের এসব খাবার খেতে খরচ হবে ৪৯০০ টাকা। আর বাচ্চাদের জন্য গুণতে হবে ৩ হাজার টাকা। ফেস্টিভ্যাল চলবে প্রতিদিন সন্ধ্যা ছয়টা থেকে রাত ১১ টা পর্যন্ত।

(ঢাকাটাইমস/৩০জুলাই/এজেড)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :