সালমান-ক্যাটের প্রেম আবার জোড়া লাগল!

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ আগস্ট ২০১৮, ২২:৫৭ | প্রকাশিত : ২৬ আগস্ট ২০১৮, ১৮:৪৪

বলিউড তারকা সালমান খান আর ক্যাটরিনা কাইফের প্রেমোপাখ্যান নিয়ে জল অনেক গড়িয়েছে। আর সেই জলে তাদের প্রেম ভেসে গেছে বলেই জানে সবাই। এখন ভারতীয় মিডিয়ায় নতুন করে গুঞ্জন উঠছে, তাদের প্রেম আবার ফিরে এল কি না।

পুরনো দুই প্রেমিক-প্রেমিকা নাকি এখন মাল্টায় পরিবারের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন। এর এ থেকেই হাওয়ায় প্রশ্ন উড়ছে- তা হলে কি পুরনো প্রেম ফের জোড়া লাগল?

সালমানের বিগ বাজেটের ছবি ‘ভারত’থেকে প্রিয়ঙ্কা চোপড়া নিজেকে সরিয়ে নেওয়ার পর মূল চরিত্রে ক্যাটরিনা কইফকে কাস্ট করার পর থেকেই জল্পনা শুরু হয় বলি মহলে। আরও তো বহু নায়িকা রয়েছেন ইন্ডাস্ট্রিতে,  ক্যাটরিনাকেই কেন বেছে নিলেন টাইগার?

এই মুহূর্তে মাল্টায় ‘ভারত’ছবির শুটিংয়ে ব্যস্ত সালমান। সেখানে রয়েছেন তার মা। আর ক্যাটরিনা তো আছেনই।

শুটিংয়ের ফাঁকে মায়ের সঙ্গে ছবি শেয়ার করেছেন সালমান। অন্য দিকে দিদি আলভিরার সঙ্গে তোলা ক্যাটরিনার ছবি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

একসময় সালমান-ক্যাটরিনার প্রেম নিয়ে চলচ্চিত্র শিল্পে তুমুল চর্চা হয়েছিল। বলিউডে ক্যাটরিনার অভিষেকের ক্ষেত্রেও সল্লু মিঞার ভূমিকার কথা সুবিদিত।

কিন্তু রণবীর কাপুরের সঙ্গে ক্যাটরিনার প্রেমের গুঞ্জনে ভাইজান যেন কোথায় বাদ পড়ে গিয়েছিলেন। ফের কি সেই প্রেম ফিরে এল সল্লু-ক্যাটের জীবনে? শুটিংয়ে গিয়ে ফ্যামিলি টাইম কাটানোয় নতুন করে গসিপ শুরু হয়েছে। [আনন্দবাজার]

(ঢাকাটাইমস/২৬আগস্ট/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :