আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ, আহত ২৫

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ আগস্ট ২০১৮, ১৮:৪৭

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের হাটুভাঙ্গা গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে মতিয়ার রহমান ও মান্নান মাস্টার গ্রুপের মধ্যে মঙ্গলবার সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ২৫ জন আহত হয়।

আহতদের মধ্যে সিরাজ মোল্যা, জুয়েল মোল্যা, মজিবর মোল্যাসহ ১৫ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। গুরুতর আহত মতিয়ার মোল্যা, রাশেদ বিশ্বাস ও দাউদ বিশ্বাসকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

এলাকাবাসী জানায়, গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে মতিয়ার রহমান ও মান্নান মাস্টার গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। ঘটনার দিন সকালে মতিয়ার রহমান তার বাড়ি থেকে বের হয়ে মান্নান মাস্টারের বাড়ির সামনে পৌঁছালে মান্নান মাস্টারের লোকজন অতর্কিত হামলা চালান। এতে তিনি গুরুতর আহত হন। পরে মতিয়ারের লোকজন খবর পেয়ে দেশীয় অস্ত্র নিয়ে তাকে উদ্ধারের জন্য ঘটনাস্থলে এলে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এ ব্যাপারে সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান নাসির মো. সেলিম জানান, গ্রামে দুই পক্ষের আধিপত্য বিস্তার নিয়ে এ সংঘর্ষ হয়।

থানার পরিদর্শক (তদন্ত) মো. সহিদুল ইসলাম বলেন, গত ফেব্রুয়ারিতে গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছিল। তার জের ধরে এ সংঘর্ষের ঘটনা ঘটে। শান্তি শৃঙ্খলা রক্ষায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় বিকাল পর্যন্ত কোন পক্ষই থানায় অভিযোগ দেয়নি।

(ঢাকাটাইমস/২৮আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :