নারায়ণগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০২ ডিসেম্বর ২০১৮, ১০:২২ | প্রকাশিত : ০২ ডিসেম্বর ২০১৮, ১০:১৭

নারায়ণগঞ্জে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে হাসান (৩৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী ও চিহ্নিত মাদক কারবারি বলে দাবি করেছে র‌্যাব। এ ঘটনায় র‌্যাবের  দুই সদস্য আহত হয়েছেন। তাদেরকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। রবিবার ভোরে শহরের আলামিন নগর এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। 

নিহত হাসান শহরের দেওভোগ পানির ট্যাংকি এলাকার মৃত ইয়াছিন মিয়ার ছেলে। হাসানের বিরুদ্ধে তিনটি হত্যা, তিনটি অস্ত্র, ডাকাতি ও মাদকসহ বিভিন্ন অভিযোগে বিশটি মামলা রয়েছে। প্রতিটি মামলায় তিনি ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি ছিলেন বলে র‌্যাব জানিয়েছে।

র‌্যাব-১১ সিনিয়র সহকারি পরিচালক আলেপ উদ্দিন জানান, শহরের আলামীননগর এলাকায় অস্ত্রধারী সন্ত্রাসী হাসান বিপুল পরিমান ইয়াবা নিয়ে আলামীননগর এলাকায় একটি বাড়িতে অবস্থান করছেন।

এমন গোপন খবরের ভিত্তিতে রবিবার ভোরে সেখানে অভিযান চালিয়ে বাড়িটি ঘিরে ফেলে র‌্যাব সদস্যরা। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে বাড়ির ভেতর থেকে র‌্যাবকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলিবর্ষণ শুরু হয়। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়।

প্রায় বিশ মিনিট গুলি বিনিময়ের পর র‌্যাব বাড়ির দরজা ভেঙে ভেতরে ঢুকে গুলিবিদ্ধ অবস্থায় হাসানকে পড়ে থাকতে দেখে।

পরে গুরুতর আহত অবস্থায় তাকে নারায়ণগঞ্জ ১৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, বন্দুকযুদ্ধের সময় আলম ও আলামীন নামের দুই র‌্যাব সদস্য আহত হয়েছেন। তাদেরকে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনাস্থল থেকে র‌্যাব চার রাউন্ড গুলি ভর্তি একটি বিদেশী পিস্তল ও দুই হাজার পাঁচশ’ পিস ইয়াবা উদ্ধার করেছে।

এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ঢাকা টাইমস/০২ডিসেম্বর/প্রতিনিধি/ওআর

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :