বাগেরহাটে জামায়াত নেতার বাড়ি থেকে ৯৯ নেতাকর্মী আটক

বাগেরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ ডিসেম্বর ২০১৮, ২২:২০

নাশকতা পরিকল্পনার অভিযোগে বাগেরহাট-৪ (মোরেলগঞ্জ-শরণখোলা) আসনের ধানের শীষ প্রতীকের ৯৯ জন নেতাকর্মী ও সমর্থককে আটক করেছে পুলিশ। এসময় ওই জামায়াত নেতার বাড়ি থেকে একটি ওয়ান সুট্যারগান, তিনটি গুলি, নয়টি ককটেল, ছয়টি পেট্রলবোমাসহ বিভিন্ন দেশীয় অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয়।

মঙ্গলবার বিকালে মোরেলগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ডের এসিলাহা পাইলট মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন জেলা জামায়াতের সূরা সদস্য আব্দুল আলীমের বাড়িতে অভিযান চালিয়ে পুলিশ তাদের আটক করে। তবে এসময়ে জামায়াত নেতা আব্দুল আলীমকে আটক করা হয়নি।

আটকরা স্থানীয় জামায়াতের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী বলে জানা গেছে।

বাগেরহাট-৪ আসনে জেলা আওয়ামী লীগের সভাপতি মোজাম্মেল হোসেনের সাথে ওই জামায়াত নেতা ধানের শীষ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

রাত পৌনে নয়টায় বাগেরহাটের পুলিশ সুপারের কার্যালয়ে প্রেসব্রিফিং করে সাংবাদিকদের এই তথ্য জানান পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়।

প্রেস ব্রিফিংকালে পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় বলেন, আসন্ন নির্বাচনে বাগেরহাট-৪ আসনে নাশকতা ও বিশৃঙ্খলা সৃষ্টি করতে ধানের শীষের প্রার্থী জামায়াত নেতা আব্দুল আলীমের বাড়িতে বসে তার সমর্থকরা নাশকতার পরিকল্পনার বৈঠক করছে এই গোপন সংবাদে পুলিশ তার বাড়িতে অভিযানে যায়। সেখানে অভিযান চালিয়ে পুলিশ ধানের শীষের প্রার্থীর মোট ৯৯ জন সমর্থককে আটক করে। এসময় ওই  জামায়াত নেতার বাড়িতে তল্লাশি চালায়।

(ঢাকাটাইমস/২৫ডিসেম্বর/এলএ)
 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :