চাটখিলে সেলুন ব্যবসায়ীর লাশ উদ্ধার

নোয়াখালী প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৫ জানুয়ারি ২০১৯, ১৪:৪০

নোয়াখালীর চাটখিল উপজেলায় গলায় রশি পেঁচানো অবস্থায় এক সেলুন ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে। তার নাম ব্রজ লাল শীল (৬২)। উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে একটি পুকুর পাড় থেকে তার লাশ উদ্ধার করা হয়।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের ভাই মানিক লাল শীলের ছেলে রঞ্জিত লাল শীল (৩০) ও সন্দেহজনক এমরান হোসেন (২৭) নামের দুই যুবককে আটক করেছে পুলিশ।

আটক রঞ্জিত লাল শীল নিহত ব্রজ লাল শীলের সেলুনে কাজ করতেন।

মঙ্গলবার সকাল ১১টার দিকে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এর আগে সোমবার দিবাগত রাত ২টার দিকে নাথ পাড়া গ্রাম থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত ব্রজ লাল শীল ওই এলাকার শীল বাড়ীর কানাই লাল শীলের ছেলে। তিনি স্থানীয় পাল্লা বাজারের সেলুন ব্যবসায়ী ছিলেন।

স্থানীয়রা জানায়, প্রতিদিনের ন্যায় সোমবার রাত ৯টার দিকে সেলুন বন্ধ করে বাড়ি ফেরার উদ্দেশ্যে বের হন ব্রজ লাল শীল।  রাতে তিনি আর বাড়িতে ফেরেননি। রাতে তার পরিবারের লোকজন সন্ধান না পেয়ে সম্ভাব্য স্থানে খোজাখুঁজি করে। এক পর্যায়ে তাদের বাড়ির পাশের একটি পুকুর পাড়ে গলায় রশি পেঁছানো অবস্থায় ব্রজ লাল শীলের লাশ দেখতে পায় তারা।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সামছুদ্দিন জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই জনকে আটক করা হয়েছে। একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ঢাকা টাইমস/১৫জানুয়ারি/প্রতিনিধি/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :