ডেনিমের নতুন ডিজাইনের পোশাক নিয়ে জনি

শেখ সাইফ, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ জানুয়ারি ২০১৯, ১৯:০১

ফ্যাশনেবল পোশাক ব্যান্ড ডেনিম এনেছে তরুণদের জন্য নতুন ডিজাইনের সব সিজনাল পোশাক। শীত ও গরমকালকে মাথার রেখে গর্জিয়াস সব পোশাকের ডিজাইন করেছেন তরুণ ফ্যাশন ডিজাইনার তানাজিল জনি।   

ডেনিমের পোশাক নিয়ে ডিজাইনার তানজিল জনি বলেন, ‘বর্তমানে উইন্টার এবং সামার সিজনকে মাথায় রেখে ডেনিমের প্রাডাক্ট ডিজাইন করেছি। যেগুলো সব সময় ব্যাবহার করা যাবে। পোশাকগুলো অনলাইন শপিং হাউজ ‘তানজিল ক্রিয়েশন’ এ পাওয়া যাবে।’

পোশাগুলোর মধ্যে আছে - ফার সুইটার, টি-শার্ট, বেলবেট গাউন, ওয়েস্টার্ন ব্রাইডাল, ক্রিস্টিয়ানো ব্রাইডাল, উইন্টার নাইট ইত্যাদি।

পোশাকগুলোর মধ্যে ওয়েস্টার্ন ব্রাইডাল তৈরি করা হয়েছে নেট আর সিকুয়েন্স দিয়ে। ক্রিস্টিয়ানো পোশাকটি ব্রাইডাল কিংবা জন্মদিনের পার্টিতে পরা যাবে। পোশাকের মুল্য রাখা হয়েছে আট হাজার টাকা। ফার সুইটার- উল ফেব্রিক দিয়ে তৈরি করা। পোশাকগুলোর বিভিন্ন কালার পাওয়া যাবে। মূল্য রাখা হয়েছে দুই হাজার টাকা।

এছাড়া ফুল বেলবেট দিয়ে করা লং ওয়েস্টার্ন গাউনের সাথে নেট ফেব্রিকের কিছু কাজও করা হয়েছে৷ যেগুলোর মূল্য পাচঁ হাজার পাঁচশ টাকা। ‘ফার কট’ যা তৈরি করা হয়েছে ফুল উল এবং কটন কাপড় দিয়ে। ওয়েস্টি টি শার্টের মূল্য রাখা হয়েছে চার হাজার টাকা। টুয়েড ফেব্রিকের কাজ করা ইন্টার ফ্যাশনেবল কটের মূল্য ধরা হয়েছে তিন হাজার টাকা।

পোশাক ডিজাইনের পাশাপাশি ডিজাইনার জনি পড়াশোনা, ম্যাগাজিন ও টেলিভিশন শো এর কাজ করছে বলে জানান। পড়াশোনার জন্য কিছুদিন কাজ বন্ধ রেখে এখন থেকে পুরোদমে কাজ শুরু করেছেন।

এছাড়া কিছু নামিদামি ব্যান্ডের পোশাক এবং বাইংহাউসের সাথেও কাজের চুক্তিবদ্ধ হয়েছেন। পাশাপাশি নতুন কিছু মিউজিক ভিডিওর পোশাকের ডিজাইন নিয়ে কাজ করছেন বলেও জানান।

ঢাকাটাইমস/১৭জানুয়ারি/এসএস

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :