মেলায় অয়েজুল হকের ‘গল্পের সাথে হেসেছিল গল্পগুলো’

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ০২ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:২১

বিভিন্ন জাতীয় দৈনিকে প্রকাশিত রম্য গল্পগুলো থেকে নেওয়া বাছাইকৃত রম্য গল্প নিয়ে এবারের একুশে বইমেলায় সাহিত্যদেশ প্রকাশনী নিয়ে এসেছে মোহাম্মদ অয়েজুল হকের ‘গল্পের সাথে হেসেছিল গল্পগুলো’ রম্য গল্পগ্রন্থ।

১ ফেব্রুয়ারি থেকে বইটি পাওয়া যাচ্ছে একুশে বইমেলার সাহিত্যদেশ প্রকাশনীর  ৫৩৪নং স্টলে। একই সঙ্গে খুলনা পাবলিক লাইব্রেরি চত্বরের মাসব্যাপী একুশে বইমেলায় বাক আবৃত্তি অনুশীলন চক্রের স্টলসহ অন্যান্য স্টলেও বইটি পাওয়া যাবে। ঘরে বসে মাত্র ১১৯  টাকায় বইটি পাওয়া যাবে রকমারি ডটকমে।

লেখালেখির সঙ্গে জড়িত অয়েজুল হক দীর্ঘদিন ধরেই লিখে চলেছেন বিভিন্ন পত্রপত্রিকা ও জনপ্রিয় নিউজপোর্টালে। জনপ্রিয় সাপ্তাহিকেও লিখেছেন অসংখ্য গল্প, ছড়া। তার প্রথম উপন্যাস পথে পথে মদিনা পাবলিকেসন্স থেকে ২০১১ সালের একুশে বইমেলায় প্রকাশিত হয়। মোহাম্মদ অয়েজুল হকের অন্যান্য বই- বইঘর থেকে প্রকাশিত উপন্যাস ছায়াসিমি-২০১৬, চাঁদের আলো দিনরাত-২০১৫। একই প্রকাশনী থেকে প্রকাশিত হয় সম্পাদিত গল্প সংকলন- আকাশের স্বপ্ন গুলো ছুঁয়ে দেব ও যৌথ কাব্যগ্রন্থ স্বপ্নস্নান। জাতীয় দৈনিকের সাহিত্য পাতায় লিখে চলেছেন ছোট গল্প, শিশুতোষ গল্প। একজন ব্লগার হিসেবে বিভিন্ন জনপ্রিয় ব্লগে লিখেছেন গল্প, প্রবন্ধ, কবিতা।

(ঢাকাটাইমস/০২ফেব্রুয়ারি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

সাহিত্য বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :