ভোট শুরুর আগেই তিতাসে তিন কেন্দ্র স্থগিত

কুমিল্লা প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ৩১ মার্চ ২০১৯, ১১:৩৭ | প্রকাশিত : ৩১ মার্চ ২০১৯, ০৯:৪৩
পাল্টাপাল্টি ধাওয়ায় আহত আব্দুল্লাহ মেম্বার

উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ শুরুর আগেই কুমিল্লার তিতাস উপজেলার তিন কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে। কেন্দ্রগুলো হলো দাসকান্দি, ভিটিকান্দি ও শাহাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়।

রাতে ব্যালট পেপারে সিল, কেন্দ্র দখলের চেষ্টা এবং উভয়পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়ার অভিযোগে এসব কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন তিতাস উপজেলার নির্বাহী কর্মকর্তা রাশেদা আক্তার।

এছাড়া পুলিশের পোশাক ছাড়া শাহাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে প্রবেশের অভিযোগে তিতাস থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মাসুদকে দায়িত্ব থেকে ক্লোজ করা হয়েছে।

জানা যায়, শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে দাসকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র দখল নিয়ে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় আবদুল্লাহ মেম্বার নামে একজন আহত হয়। এছাড়া ভিটিকান্দি ও শাহাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রেও রাতে ব্যালটে সিল, কেন্দ্র দখল এবং রাতভর ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

তিতাস উপজেলা নির্বাহী কর্মকর্তা রাশেদা আক্তার বলেন, রাতে ব্যালটে সিল, কেন্দ্র দখলের চেষ্টা এবং উভয়পক্ষের পাল্টাপাল্টি ধাওয়ার অভিযোগে তিনটি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে। কেন্দ্রগুলো থেকে ভোটের মালামাল ফিরিয়ে আনা হয়েছে।

(ঢাকাটাইমস/৩১মার্চ/প্রতিনিধি/এমআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :