টস হেরে ব্যাট করছে অস্ট্রেলিয়া

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১২ জুন ২০১৯, ১৭:৩০ | প্রকাশিত : ১২ জুন ২০১৯, ১৫:৫৭

বিশ্বকাপে আজ পাকিস্তানের বিপক্ষে টস হেরে ব্যাট করছে অস্ট্রেলিয়া। এই প্রতিবেদন লেখা পর্যন্ত অজিদের সংগ্রহ ৬.৩ ওভারে বিনা উইকেটে ৩৪ রান। ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছে টন্টনের দ্য কুপার অ্যাসোসিয়েটস কাউন্টি গ্রাউন্ডে।

পাকিস্তান এবং অস্ট্রেলিয়া উভয় দলই আজ তাদের চতুর্থ ম্যাচ খেলতে নেমেছে। চার পয়েন্ট নিয়ে অস্ট্রেলিয়া এখন পয়েন্ট টেবিলে চতুর্থ অবস্থানে আছে। আর তিন পয়েন্ট নিয়ে অষ্টম অবস্থানে আছে পাকিস্তান।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে হারের মাধ্যমে বিশ্বকাপ মিশন শুরু করলেও পরে স্বাগতিক ইংল্যান্ডকে পরাজিত করে পাকিস্তান। এরপর পাকিস্তান ও শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়। অন্যদিকে, আফগানিস্তান ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টানা দুই জয় পেলেও ভারতের কাছে হারে অস্ট্রেলিয়া।

অস্ট্রেলিয়া একাদশ: অ্যারোন ফিঞ্চ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, উসমান খাজা, স্টিভেন স্মিথ, শন মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, আলেক্স ক্যারি (উইকেটরক্ষক), নাথান কুল্টার-নাইল, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, কেন রিচার্ডসন।

পাকিস্তান একাদশ: ইমাম-উল-হক, ফখর জামান, বাবর আজম, মোহাম্মদ হাফিজ, সরফরজার আহমেদ (অধিনায়ক, উইকেটরক্ষক), শোয়েব মালিক, আসিফ আলী, ওয়াহাব রিয়াজ, হাসান আলী, শাহীন শাহ আফ্রিদি, মোহাম্মদ আমির।

(ঢাকাটাইমস/১২ জুন/এসইউএল)

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :