দিশার বডিগার্ড যখন টাইগার

বিনোদন ডেস্ক
| আপডেট : ১৮ জুন ২০১৯, ১৭:০৭ | প্রকাশিত : ১৮ জুন ২০১৯, ১৩:১৩

ভক্তদের হাতে ঘেরাও হয়ে বিড়ম্বনায় পড়তে হয়েছে তারকাদের, এমন ঘটনা নতুন নয়। সম্প্রতি মুম্বাইয়ের একটি রেস্তোরাঁর বাইরে তেমনই পরিস্থিতির মধ্যে পড়তে হয় অভিনেত্রী দিশা পাটানিকে। তবে সঙ্গে ছিলেন টাইগার শ্রফ। বিশ্বস্ত বডিগার্ডের মতো তিনিই তাকে উদ্ধার করেন।

বলিউড পাড়ার খবর, দিশা ও টাইগার প্রেমের সম্পর্কে রয়েছেন। প্রায়ই তাদের একসঙ্গে দেখা যায় বিভিন্ন অনুষ্ঠান বা রেস্তোরাঁয়। তারই ধারাবাহিকতায় সম্প্রতি মুম্বাইয়ের পশ্চিম বান্দ্রার অভিজাত রেস্তোরাঁ বাস্তিয়ানে যান দুজনে। দিশা সবুজ রঙের একটি পোলকা ডটের পোশাক পরেছিলেন। এই পোশাকে বরাবরের মতোই সুন্দর লাগছিল নায়িকাকে।

রেস্তোরাঁ থেকে বেরোতেই দিশাকে ঘিরে ধরেন তার ভক্তরা। তারকাকে চোখের সামনে দেখেই হইচই শুরু করেন। যদিও দুজনের ব্যক্তিগত দেহরক্ষীরা ছিলেন। তার পরও প্রেমিকাকে ভক্তদের হাত থেকে উদ্ধার করতে নিজেই তত্পর হন টাইগার। চেষ্টা করেন ভক্তদের সঙ্গে দিশার যাতে নিরাপদ দূরত্ব বজায় থাকে। তাকে ভিড়ের মধ্যে দিয়ে রাস্তা করে গাড়ি পর্যন্ত পৌঁছে দেন টাইগার।

দিশা ও টাইগার প্রায়ই বাস্তিয়ানে যান। তাই তাদের দেখা পাওয়ার জন্য মাঝে মধ্যে ভক্তরা ভিড় করেন সেখানে। সম্প্রতি দিশা তার জন্মদিনে টাইগার ও কিছু বন্ধুবান্ধব নিয়ে কেক কাটেন এখানে। সবাই একসঙ্গে বাস্তিয়ানে রাতের খাবার খান। সেদিনও তাদের দেখতে ভিড় জমে বাস্তিয়ানের বাইরে।

গত বছর জুটি বেঁধে ‘বাগি টু’ ছবিতে অভিনয় করেন টাইগার ও দিশা। বলিউডের অন্দরে কান পাতলে শোনা যায়, আহমেদ খান পরিচালিত এই ছবির শুটিং সেট থেকেই নাকি কাছাকাছি হন হালের জনপ্রিয় দুই তারকা। তবে এখনও পর্যন্ত টাইগার বা দিশা কেউই তাদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি। ভালো বন্ধু হিসেবেই পরিচয় দেন একে-অপরকে।

ঢাকাটাইমস/১৮ জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :