পটুয়াখালীতে ছাত্রলীগ নেতা হত্যায় গ্রেপ্তার ১

পটুয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ জুন ২০১৯, ১৫:৫৯

পটুয়াখালীর বাউফলের নওমালা ইউনিয়নের ১নং ওয়ার্ড সভাপতি শুভঙ্কর হালদারকে হত্যায় অভিযুক্ত প্রধান আসামি সাইফুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে বাউফল উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের মিল ঘর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে শুক্রবার আদালতের মাধ্যমে আসামিকে জেলহাজতে পাঠানো হয়।

এ ঘটনায় দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাইফুল জানায়- ২২ জুন সকালে শুভঙ্কর হাওলাদার ও তার লোকজন ১০০ টাকা নিয়ে বিরোধের জেরে সাইফুলকে মারধর করে। এই ঘটনায় সে প্রতিজ্ঞা করে শুভঙ্করকে মারবে। পরে ২৪ জুন দুপুরে সাইফুল তার পিতার মোবাইল দিয়ে ফোন করে শুভঙ্করকে দেখা করতে বলে। সন্ধ্যায় তারা ছোলাবুনিয়া বাজারে একত্রিত হয়। এক পর্যায়ে সাইফুল তাকে নিয়ে আশুরিয়া বাজার থেকে দক্ষিণ দিকে গোলাবাড়ি এলাকায় গিয়ে শুভঙ্করের সাথে থাকা সাইকেলটি বাজারের পাশে বাগানে রাখে। পরে গাঁজা খাওয়ার কথা বলে আদাবাড়িয়া ইউনিয়নের আতোষখালী গ্রামের ৭নং ওয়ার্ডের গোলাবাড়ি খালের পাশে পৌঁছালে রাত পৌণে ১০টার দিকে শুভঙ্কর প্রকৃতির ডাকে সাড়া দিতে গেলে আসামি সাইফুল পেছন থেকে তাকে লাথি মারে এবং শুভঙ্কর পড়ে যায়। এসময় সাইফুল তার পিঠের উপরে উঠে রুমাল দিয়ে শুভঙ্করের গলায় ফাঁস দিলে সে মারা যায়। পরে সাইফুল তার কোমরের বেল্ট শুভঙ্করের গলায় বেঁধে পাশের খালে ফেলে দেয়।

২৬ জুন সকালে বাউফলের নওমালা গোলাবাড়ি খাল থেকে শুভঙ্করের ভাসমান লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ওইদিনই শুভঙ্করের বাবা সত্য হাওলাদার অজ্ঞাত আসামি দিয়ে হত্যা মামলা করেন।

সাইফুল ঢাকায় রঙ মিস্ত্রির কাজ করেন এবং শুভঙ্করের বাল্যবন্ধু।

(ঢাকাটাইমস/২৮জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :