ইতালিতে কমিউনিটি গোল্ড কাপ ক্রিকেট টুর্নামেন্ট

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর ২০১৯, ২১:৪৪

মধ্য ইতালির চেজেনা স্পোর্টিং ক্লাবের আয়োজনে ফরলি ক্রিকেট মাঠে অনুষ্ঠিত হয়েছে "কমিউনিটি গোল্ড কাপ ক্রিকেট টুর্নামেন্ট ২০১৯"। ফাইনাল খেলায় ফরলি স্পোটিং ক্লাব চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

"কমিউনিটি গোল্ড কাপ ক্রিকেট টুর্নামেন্টের’ ফাইলে প্রধান অতিথি ছিলেন অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের সভাপতি ও এনটিভি ইতালি ব্যুরো প্রধান মনিরুজ্জামান মনির।

খেলার শুরুতে প্রধান অতিথি খেলোয়াড়দের সাথে কুশল বিনিময় করেন এবং আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন।

খেলায় ফরলি স্পোটিং ক্লাব ১৫ রানে চেজেনা স্পোটিং ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। এসময় প্রচুরসংখ্যক দর্শক খেলা উপভোগ করেন।

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ হোন ফরলি স্পোটিং ক্লাবের জাহেদ এবং জনি সর্বোচ্চ রান সংগ্রহ করে। তবে সর্বোচ্চ উইকেট সংগ্রহ করে চেজেনা স্পোটিং ক্লাবের শামীম।

চেজেনা ক্লাবের সভাপতি মাহবুবুল আলমের সভাপতিত্বে ও কমিউনিটি ব্যক্তিত্ব গোলাম মাওলার পরিচালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি মনিরুজ্জামান মনির বলেন, যুবকরা সব সময় সমাজকে সঠিক পথে পরিচালিত করার ক্ষমতা রাখে। আর এই আয়োজনটি অবশ্যই খেলাধুলা সুন্দর মন মানসিকতা সৃষ্টির পাশাপাশি কমিউনিটিতে ইতিবাচক প্রভাব ফেলবে।

তিনি আরও বলেন, ফুটবলের দেশ ইতালিতে জনপ্রিয় ক্রিকেট খেলার মধ্যদিয়ে দেশকেও উপস্থাপনের সুযোগ রয়েছে।

এছাড়াও বক্তব্য রাখেন চেজেনা স্পোর্টিং ক্লাবের সাধারণ সম্পাদক বিএম শামীম, ইলিয়াস হোসেন আলমগীর, জাহানদার ফকির, ফরহাদ, আবুবক্কর, সানোয়ার, জনি, মাইন উদ্দিন, কাজল ও রিমন প্রমুখ।

সংক্ষিপ্ত আলোচনা শেষে প্রধান অতিথিসহ অতিথি টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল ফরলি স্পোর্টিং ক্লাব এবং রার্নাস আপ চেজেনা স্পোটিং ক্লাবের খেলোয়াড়দের পুরস্কার ও ট্রফি তুলে দেন।

(ঢাকাটাইমস/১৯সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :