৯ অতিরিক্ত পুলিশ সুপার পদে রদবদল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ অক্টোবর ২০১৯, ১৮:৫৬

অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) পদমর্যাদার নয় কর্মকর্তাকে রদবদল করা হয়েছে। সোমবার পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) মোহাম্মদ জাবেদ পাটোয়ারী স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই রদবদল করা হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, গাজীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. গোলাম সবুরকে কুষ্টিয়া জেলার অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়। আর কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার এ কে এম জহিরুল ইসলামকে গাজীপুরে, নীলফামারী জেলার ইনসার্ভিস ট্রেনিং সেন্টারের অতিরিক্ত পুলিশ সুপার মো. মশিউর রহমান মন্ডলকে কক্সবাজার জেলার ইনসার্ভিস ট্রেনিং সেন্টারে, বাগেরহাট সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহাদাৎ হোসেনকে খুলনা মহানগর পুলিশে (কেএমপি) বদলি করা হয়েছে।

ঢাকার আমর্ড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার গোলাম মওলাকে পুলিশ সদরদপ্তরে, ঢাকার পুলিশ ব্যুরো ইনভেটিগেশনের (পিবিআই) অতিরিক্ত পুলিশ সুপার মো. তরিকুল ইসলামকে জয়পুরহাটে, পুলিশ সদরদপ্তরের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মোহাম্মদ শাহীনকে হাইওয়ে পুলিশে, মানিকগঞ্জ জেলার শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহবুবুর রহমানকে বরিশাল মহানগর পুলিশে (বিএমপি) এবং মিশন থেকে প্রত্যাগত অতিরিক্ত পুলিশ সুপার তানিয়া সুলতানাকে মানিকগঞ্জ জেলার শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে।

(ঢাকাটাইমস/০১অক্টোবর/এএ/জেবি)

 

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :