পুরান ঢাকার আতর ব্যবসায়ী মিশা

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ১২ অক্টোবর ২০১৯, ১৪:০৪

হুমায়ূন ফরিদী-রাজিবদের আমল শেষ হওয়ার পর মিশা সওদাগরকে বাংলা চলচ্চিত্রের সফল খলনায়কদের অন্যতম মনে করা হয়। বর্তমানে তাকে ছাড়া খল চরিত্র যেন ভাবাই যায় না। চার শতাধিক ছবিতে তিনি কৃতিত্বের সঙ্গে অভিনয় করেছেন। কিন্তু কখনো ছোটপর্দায় মুখ দেখাননি।  

তবে খুব শিগগির মিশাকে দেখা যাবে ছোটপর্দায়। প্রথমবারের মতো তিনি অভিনয় করেছেন ‘ব্যাচেলরস প্যারাডাইস’ নামে একটি নাটকে। সেখানে তার চরিত্রটির নাম ইনসাফ। যিনি পুরান ঢাকার আতর ব্যবসায়ী। ইনসাফ সহজ সরল। সরলভাবে সত্য কথা বলতে গিয়ে নানা ঝামেলার মুখোমুখি হন। ‘ব্যাচেলরস প্যারাডাইস’ নামে একটি বাড়ি আছে তার।

‘ব্যাচেলরস প্যারাডাইস’ নাটকটি পরিচালনা করেছেন তারিক হাসান। সম্প্রতি উত্তরায় এটির শুটিং শেষ হয়েছে। বর্তমানে চলছে সম্পাদনার কাজ। এখানে মিশার বিপরীতে আছেন একসময়ের জনপ্রিয় চিত্রনায়িকা চম্পা। আরও আছেন নাবিলা ইসলাম ও কাজল সুবর্ণ।

প্রথমবার নাটকে অভিনয় প্রসঙ্গে মিশা বলেন, ‘বেশ কিছুদিন আগে নাটকটির চিত্রনাট্য দেয়া হয়েছে আমাকে। প্রথমে কাজটি করার কোনো ইচ্ছা ছিল না। পরে চিত্রনাট্য পড়ে ভালো লেগে যায়। মনে হলো কাজটি করা যায়।’

অন্যদিকে পরিচালক তারিক হাসান বলেন, ‘সব সময় আমি ভিন্ন কিছু চরিত্র নাটকে উপস্থাপন করতে চাই। এটি কিন্তু কোনো চমক নয়। দর্শককে নতুন কিছু দেয়া আরকি।’ নাটকটি শিগগির একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার করা হবে বলেও তিনি জানান।

ঢাকাটাইমস/১২অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :