নোঙরের চ্যারিটি কনসার্ট শনিবার

শাবি প্রতিনিধি
 | প্রকাশিত : ২৯ অক্টোবর ২০১৯, ১০:১৯

আগামী ২ নভেম্বর, শনিবার চ্যারিটি কনসার্ট ‘নেফ্রোসিয়া’ আয়োজন করতে যাচ্ছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্বিবদ্যালয়ের অন্যতম সাংস্কৃতিক সংগঠন ‘নোঙর’। বিশ্ববিদ্যালয়টির লোকপ্রসাশন বিভাগের ২০১১-১২ সেশনের ছাত্র ডেভিড আনাম রাফার সাহায্যার্থে এই চ্যারিটি কনসার্টের আয়োজন করা হচ্ছে।

‘নোঙর’-এর উদ্যোগে এবং ‘নোঙর ফর হিউমিনিটি সেইক-এর অধীনে এই চ্যারিটি কনসার্ট অনুষ্ঠিত হবে ডি বিল্ডিং গ্রাউন্ডে। কনসার্টে পারফর্ম করবে ব্যান্ডদল ‘জলের গান’, আসির আরমান, লিডিং ইউনিভার্সিটির ব্যান্ড কমিউনিটি, শাবিপ্রবির সেচ্ছাসেবী সংগঠন ‘কিন’ এবং সাংস্কৃতিক সংগঠন ‘আজ মুক্তমঞ্চ’ ।

কনসার্টের ফটোগ্রাফিক পার্টনার হিসাবে থাকবে শাবিপ্রবির ফটোগ্রাফি বিষয়ক সংগঠন শাহজালাল ইউনিভার্সিটি ফটোগ্রাফার্স এসোসিয়েশন ( সোপা) । কনসার্টের টিকেট মূল্য ১০০ টাকা। কনসার্টের গেইট ওপেন হবে ২ নভেম্বর, শনিবার দুপুর আড়াইটায়।

নোঙরের সভাপতি আব্দুল্লাহ আল মামুন বলেন, ‘নোঙর ফর হিউমিনিটি সেইক’ সবসময় মানুষের সাহাযার্থে কাজ করে। তারই ধারাবাহিকতায় আমাদের এই কনসার্টের আয়োজন করেছি। শাবিপ্রবির সংগঠন ও সাধারণ শিক্ষার্থীদের সম্মিলিত প্রচেষ্ঠায় আমরা এই প্রোগ্র্রাম সফলভাবে সম্পন্ন করতে পারব বলে আশা করছি।’

সংগঠনটির সহকারী সাধারণ সম্পাদক নোমান মাহফুজ বলেন, ‘ডেভিড আনাম রাফা অনেকদিন ধরে ক্রনিক কিডনি ডিজিজে আক্রান্ত। তার চিকিৎসার জন্য প্রায় ৩০ লাখ টাকা প্রয়োজন। তাকে কিছুটা সাহায্য করার লক্ষ্যেই আমাদের এই আয়োজন।’

ঢাকাটাইমস/২৯অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :