বক্স অফিসের রানি আলিয়া

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১১ ডিসেম্বর ২০১৯, ১০:৩৮

২০১২ সালে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবি দিয়ে বলিউডে অভিষেক হয় আলিয়া ভাটের। অনেকটা পথ পেরিয়ে এই মুহূর্তে দেশের অন্যতম শ্রেষ্ঠ অভিনেত্রী তিনি। এখন পর্যন্ত তার অভিনীত ১২টি ছবি মুক্তি পেয়েছে। আশ্চর্যজনক সত্য হচ্ছে, প্রতিটি ছবিতেই আলিয়ার অভিনয় বহু প্রশংসিত। বক্স অফিসেও সফল সবগুলো ছবি।

বক্স অফিস ইন্ডিয়া ডটকম-এর নিরিখে ৩০ বছরের কম বয়সী অভিনেত্রীদের মধ্যে সব চেয়ে বেশি সংখ্যক হিট ছবি দর্শককে উপহার দিয়েছেন আলিয়া।

‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’, ‘হাইওয়ে’, ‘টু স্টেটস’, ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’, ‘কাপুর অ্যান্ড সনস’, ‘উড়তা পাঞ্জাব’, ‘ডিয়ার জিন্দেগি’, ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’, ‘রাজি’ এবং ‘গল্লি বয়’। সবখানেই তার অভিনয় দর্শক-সমালোচকদের মুগ্ধ করেছে।

আলিয়ার মুক্তিপ্রাপ্ত ১২টির মধ্যে ১০টি ছবিই ব্লকবাস্টার হিট। এখনও পর্যন্ত মোট চার বার বক্স অফিসে ১০০ কোটির গন্ডি পেরিয়েছেন ২৬ বছরের আলিয়া ভাট।

২০২০ সালও আলিয়ার দখলে থাকবে বলে মনে করছেন ফিল্ম সমালোচকরা। নতুন বছরে নায়িকার যে ছবিগুলো মুক্তি পাবে সেগুলো হচ্ছে, মহেশ ভাটের ‘সড়ক টু, এস এস রাজামৌলির ‘আরআরআর’, অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ এবং সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাই’।

ঢাকাটাইমস/১১ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :