পাকিস্তানিরা সবচেয়ে বেশি খুঁজেছে সারাকে

বিনোদন ডেস্ক
| আপডেট : ১৪ ডিসেম্বর ২০১৯, ০৯:৩৯ | প্রকাশিত : ১৪ ডিসেম্বর ২০১৯, ০৯:৩৪

গত বছর ‘কেদারনাথ’ দিয়ে বলিউডে পা রাখেন বলিউড সুপারস্টার সাইফ আলি খানের একমাত্র মেয়ে সারা আলি খান। ওই ছবিতে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন নায়িকা। সেখানে ব্যাপক সাড়া ফেলে সারার অভিনয়। যার জেরে পরবর্তীতে ‘সিম্বা’তে নায়ক হিসেবে পান সুপারস্টার রণবীর সিংকে। এই ছবি ব্লকবাস্টার হয়। সারাও রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠেন ভারতীয় সিনেপ্রেমীদের কাছে।

তবে শুধু নিজ দেশে নয়, পাকিস্তানেও সমানভাবে খোঁজ করা হয় সারা আলিকে। দেশটির সিনেপ্রেমীরা এই বলিউড নায়িকাকে বেশ পছন্দ করেন। অর্থাৎ ২০১৯ সালে সার্চ ইঞ্জন গুগলে সবচেয়ে বেশি খোঁজ করা হয়েছে সাইফ-কন্যাকে। সারার পাশাপাশি বায়ু সেনার উইং কমান্ডার অভিনন্দন বর্তমানও রয়েছেন এই তালিকায়। অর্থাৎ, ২০১৯ সালে গুগলে সারাকে ও অভিনন্দন বর্তমানকে বার বার খুঁজেছেন পাকিস্তানিরা।

কাজের ক্ষেত্রে ‘সিম্বা’র পর বর্তমানে ‘কুলি নম্বর ওয়ান’ ছবির সিক্যুয়েলের শ্যুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন সারা আলি খান। সেখানে তার নায়ক বরুণ ধাওয়ান। এর পাশাপাশি পরিচালক ইমতিয়াজ আলির ‘লাভ আজ কাল’-এর সিক্যুয়েল নিয়েও ব্যস্ত রয়েছেন সাইফ-কন্যা। এই ছবিতে সারার বিপরীতে রয়েছেন কার্তিক আরিয়ান।

ঢাকাটাইমস/১৪ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :