পদ্মার ডুবোচরে আটকে গেল বাল্কহেড, স্রোতে নিখোঁজ মাঝি

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ ডিসেম্বর ২০১৯, ১৮:১৯

রাজবাড়ীর গোয়াালন্দ উপজেলায় পদ্মা নদীতে ডুবোচরে আটকে গেছে বালুবাহী একটি বাল্কহেড। এ সময় বাল্কহেড থেকে ছিটকে পড়ে মিরাজ (৪৫) নামে এক মাঝি নিখোঁজ হয়েছেন।

রবিবার দুপুর দুইটার দিকে উপজেলার দেবগ্রাম ইউনিয়নের কাওয়াজানি এলাকার পদ্মা নদীতে এ ঘটনা ঘটে। নিখোঁজ মাঝি মাদারীপুরের শিবচর থানার বাসিন্দা।

দেবগ্রাম ইউনিয়ন চেয়ারম্যান মহাম্মাদ আলী ও স্থানীয় সূত্র জানায়, রাজবাড়ীর ধাওয়াপাড়া থেকে বালু নিয়ে মাদারীপুরের শিবচরে যাচ্ছিল বাল্কহেডটি। দেবগ্রাম ইউনিয়নের কাওয়াজানি এলাকার মাঝ পদ্মা নদীর ডুবোচরে বাল্কহেডটি হঠাৎ আটকে যায়। বাল্কহেডটি চরে আটকে যাওয়ার সময় ধাক্কা খায়। এ সময় তাল সামলাতে না পেরে মাঝি মিরাজ ছিটকে নদীতে পড়ে যান। বিষয়টি দেখে নৌকার অন্যান্য মাঝিরা খোঁজাখুঁজি শুরু করেন। কিন্তু সন্ধ্যা পর্যন্ত নিখোঁজ মাঝির সন্ধান মেলেনি।

স্থানীয় মাঝিরা বলেন, পদ্মা নদীর ডুবোচরে বাল্কহেডটি আটকে গেলে পানিতে পড়ে মিরাজ মাঝি নিখোঁজ হন। নদীতে অনেক স্রোত। আমাদের ধারণা স্রোতে ভেসে গেছেন মিরাজ মাঝি। এজন্য এখনো তার সন্ধান পাওয়া যায়নি।

রাজবাড়ীর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শওকত আলী ও গোয়ালন্দ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আব্দুর রহমান বলেন, বাল্কহেড থেকে পড়ে এক মাঝি নিখোঁজ হয়েছেন। তাকে উদ্ধারে জন্য পদ্মা নদীর ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের ডুবুরিরা প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।

ঢাকাটাইমস/২৯ডিসেম্বর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :