বাড়িতে থেকেই করোনামুক্ত জেমস বন্ডের নায়িকা

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২৭ মার্চ ২০২০, ১০:১২

জেমস বন্ড। ভিলেনকে কুপোকাত করতে নামটাই যথেষ্ট। সাড়ে ছয় দশক ধরে জানা-অজানা শত্রুর হাত থেকে পৃথিবীকে বাঁচিয়ে চলেছেন রুপালি পর্দার ব্রিটিশ স্পাই, জিরো জিরো সেভেন। এবার বাস্তবের অদৃশ্য শত্রু করোনাভাইরাসকে কুপোকাত করলেন জেমস বন্ডের নায়িকা ওলগা কুরাইলেঙ্কো।

মরণঘাতি ভাইরাসের বিরুদ্ধে লড়ে জিতেলেন এই বন্ড গার্ল। তাও আবার হাসপাতালে ভর্তি হয়ে নয়, বরং নিজের বাড়িতে থেকেই। অন্তত এমনটাই দাবি করেছেন হলিউডে কাজ করা এই ফরাসি মডেল ও অভিনেত্রী।

গত ১৫ মার্চ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর জানান ওলগা কুরাইলেঙ্কো। তিনি নিজের বাড়িতেই আইসোলেশনে রয়েছেন বলেও জানিয়েছিলেন। ২৫ মার্চের মধ্যেই অভিনেত্রী পুরোপুরি সুস্থ হয়ে গেছেন বলে তার দাবি!

ইনস্টাগ্রামে ওলগা লেখেন, আমি এখন পুরোপুরি সুস্থ। প্রথম সপ্তাহে খুব জ্বর ও মাথাব্যথা ছিল। বেশিরভাগ সময় বিছানায় বিশ্রাম করেই কেটেছে। দ্বিতীয় সপ্তাহে জ্বর ছিল না। একটু সর্দি-কাশি ছিল। খুব ক্লান্তও লাগছিল। দ্বিতীয় সপ্তাহের শেষের দিকে এসে আমি পুরোপুরি ঠিক হয়ে যাই। সর্দি-কাশির সমস্যাও নেই। এখন আমি ছেলের সঙ্গে সময় কাটাচ্ছি।’

২০০৮ সালে বন্ড সিরিজের ছবি ‘কোয়ান্টাম অফ সোলেস’-এ অভিনয় করেন ওলগা কুরাইলেঙ্কো। এছাড়া ‘অবলিভিয়ন’ ছবিতে টম ক্রুজের সঙ্গে তিনি স্ক্রিন শেয়ার করেছেন।

ঢাকাটাইমস/২৭মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :