আজও বিত্তশালী রেখা, আয়ের উৎস কী?

বিনোদন ডেস্ক
| আপডেট : ১০ মে ২০২০, ১৪:০৯ | প্রকাশিত : ১০ মে ২০২০, ১৪:০১

বলিউডের এক জীবন্ত কিংবদন্তি অভিনেত্রী রেখা। আশির দশকের খ্যাতনামা এই সুন্দরী তারকার চেহারায় এখনও যে গ্ল্যামার রয়েছে, তা উঠতি অভিনেত্রীদের কাছে হিংসার। ৬৩টি বছরের জীবনে বলিউডে তার কেরিয়ার চার দশকের। অভিনয় করেছেন ১৮০টির মতো ছবিতে। ১৯৭০ সালে ‘সাওয়ান ভাদন’ নামে একটি ছবি তিনি প্রথম নায়িকা চরিত্রে অভিনয় করেন।

একটা সময় বছরে পাঁচ থেকে ছয়টি ছবি করতে রেখা। কোনও কোনও বছরে তাকে আটটি ছবিতেও দেখা গেছে। ২০০০ সালের পর থেকে তাকে বছরে একটি বা দুটি ছবিতে দেখা যেত। তবে গত বছরে কেবল মাত্র গেস্ট অ্যাপিয়ারেন্সে ও বিভিন্ন অনুষ্ঠানে দেখা গেছে রেখাকে। ২০১৫ সালে ‘শমিতাভ’-এর পরে আর কোনো ছবি করেননি তিনি।

রেখা ছবি করা ছেড়ে দিলেও জীবনযাত্রায় তার কোনো প্রভাব পড়েনি। এখনও তিনি সত্তর ও আশির দশকের মতোই অতিরঞ্জিতভাবে জীবনযাপন করেন। অনেকেরই তাই প্রশ্ন, তিনি যদি কোনো ছবি না-ই করেন, তাহলে কীভাবে এখনও বিত্তশালী জীবনযাত্রা বজায় রেখেছেন, তার বর্তমান আয়ের উৎসই বা কী?

একটি প্রতিবেদনে দাবি করা হয়েছে, মুম্বাইয়ের বান্দ্রায় রেখার একটি বাংলোবাড়ি ছাড়াও দক্ষিণ ভারতের বিভিন্ন স্থানে এবং মুম্বাইয়ের আরও কয়েকটি জায়গায় তার সম্পত্তি আছে বলে জানিয়েছেন রেখা। সেই সম্পত্তি থেকে তিনি নিয়মিত ভাড়া পান। এছাড়া বেশ কিছু পুরনো ছবির জন্য তাকে এখনও নাকি টাকা দেয়া হয়। রেখা রাজ্যসভারও একজন সদস্য। সেখান থেকেও তিনি কিছু সুযোগ সুবিধা পান।

গুঞ্জন রয়েছে, বড় মাপের তারকা হলেও ভারতীয়তার প্রতি রেখার আস্থা গভীর। কোনও নতুন জিনিস বাজারে এলেই তা কিনতে অন্য তারকাদের মতো প্রচুর অর্থ ব্যয় করেন না রেখা। অর্থ সঞ্চয় করে করে নিজের জীবনযাত্রা বজায় রেখেছেন অভিনেত্রী। চতুরতার সঙ্গে সঞ্চয় জমিয়ে তিনি নিজেকে আজকের জায়গায় দাঁড় করিয়েছেন। ফলে বর্তমানে কাজ না থাকলে তিনি আগের মতো বিত্তশালীই আছেন।

ঢাকাটাইমস/১০মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :