আটলান্টার বিপক্ষে খেলবে এমবাপে

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ আগস্ট ২০২০, ০৮:২২

চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে আটালান্টার বিপক্ষে ম্যাচের আগে পিএসজিকে বড় প্রেরণা যোগাচ্ছেন কিলিয়ান এমবাপে। ইনজুরি থেকে ফিরে দলের সঙ্গে পুরোদমে অনুশীলন করছেন তিনি। কোচ থমাস তুখলও ম্যাচের আগে সংবাদ সম্মেলনে জানিয়ে দিয়েছেন, বড় কোনো দুর্ঘটনা না থাকলে দলে থাকবেন এমবাপে।

‘এমবাপে আজ (ম্যাচের আগের দিন) পুরোটা সময় অনুশীলন করবে। কাল ম্যাচের আগ পর্যন্ত যদি নাটকীয় কিছু না হয় তাহলে ও আমার দলে থাকছে।’- আটালান্টার সঙ্গে ম্যাচের আগে বলে তুখল।

একাদশে থাকার নিশ্চয়তা না দিলেও ম্যাচে বদল হিসেবে এমবাপেকে নামানোরই কথা তুখলের। এর আগে জুনের ২৪ তারিখে ফ্রেঞ্চ কাপের ফাইনালে অ্যাঙ্কেলের চোট নিয়ে মাঠ ছেড়েছিলেন ফ্রেঞ্চ স্ট্রাইকার। তখন জানা গিয়েছিল অন্তত তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকবেন তিনি। পিএসজি কোচ থমাস টুখলও বলেছিলেন, আটালান্টার বিপক্ষে ম্যাচে এমবাপে ফিরলে সেটি হবে 'মিরাকল'।

টানা দুইদিন অনুশীলন শেষে দলের সঙ্গে লিসবনে পৌঁছেছেন এমবাপে। আটালান্টার বিপক্ষে ম্যাচে ডি মারিয়াকে নিষেধাজ্ঞার কারণে দলে পাচ্ছেন না তুখল। মিডফিল্ডার মার্কো ভেরাত্তিও থাকবেন না দলে। এমবাপের তাই নেইমার ও মাউরো ইকার্দির সঙ্গেই জুটি গড়ার কথা।

বাংলাদেশ সময় ১৩ আগস্ট রাত ১টায় প্রথম কোয়ার্টার ফাইনালে আটালান্টার বিপক্ষে খেলবে পিএসজি। মার্চে ফুটবল স্থগিত হওয়ার পর থেকে ফ্রেঞ্চ চ্যাম্পিয়নরা এখন পর্যন্ত আনুষ্ঠানিক ম্যাচ খেলেছে মাত্র দুইটি।

(ঢাকাটাইমস/১২ আগস্ট/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :