নোয়াখালীতে চাকরির প্রলোভনে যুবতীকে ধর্ষণের অভিযোগ

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ অক্টোবর ২০২০, ২০:২৭

এবার নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুরে চাকরির প্রলোভন দেখিয়ে এক যুবতীকে(২৫) নয় মাস ধরে ধর্ষণের অভিযোগ এনে বাবা ও ছেলের বিরুদ্ধে মামলা করা হয়েছে। অভিযোগ পেয়ে মামলার প্রধান আসামি অবসরপ্রাপ্ত সার্জেন্ট সিরাজুল ইসলামকে(৬৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে অভিযোগকারী নারী বেগমগঞ্জ থানায় এ মামলা করেন। মামলার আরেকজন আসামি সিরাজুল ইসলামের ছেলে মাহবুবুর রহমান(৩৫)।

অভিযোগ ও পুলিশ সূত্রে জানা গেছে, বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের আমানতপুর মহল্লার বাসিন্দা অবসরপ্রাপ্ত সার্জেন্ট সিরাজুল ইসলাম। তিনি উপজেলার একলাশপুর ইউনিয়নের ওই যুবতীকে চাকরি ও বিয়ের প্রলোভন দেখিয়ে আসছেন দীর্ঘ আট-নয় মাস। এই সময় যাবত নোয়াখালী এবং ঢাকার বিভিন্ন হোটেলে নিয়ে তাকে স্ত্রী পরিচয়ে একাধিকবার ধর্ষণ করেন সিরাজুল ইসলাম।

দীর্ঘদিন পেরিয়ে গেলেও সিরাজুল ইসলাম মেয়েটিকে কোনো চাকরিও দেননি এবং বিয়েও করেননি। বিয়ের জন্য চাপ দিলে সিরাজুল ইসলাম নানা টালবাহানা শুরু করেন। এক পর্যায়ে ধর্ষকের ছেলে মাহবুবুর রহমান ভয়ভীতি দেখিয়ে যুবতীর কাছ থেকে অলিখিত স্ট্যাম্পে স্বাক্ষর নেন।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান সিকদার মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, সার্জেন্ট সিরাজুল ইসলাম মেয়েটিকে চাকরি ও বিয়ের প্রলোভনে গত ৮-৯ মাস যাবত ধর্ষণ করে আসছিলেন বলে অভিযোগ করা হয়েছে। সিরাজুল ইসলামের ছেলে মাহবুবুর রহমান মেয়েটির কাছ থেকে অলিখিত স্ট্যাম্পে স্বাক্ষর নিয়েছেন। মেয়েটির কাছ থেকে অভিযোগ পেয়ে বিকালে সিরাজুলকে গ্রেপ্তার করা হয়েছে। তার ছেলেকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/২২অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :