সোনাক্ষীর পোশাক বদলের ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ জানুয়ারি ২০২১, ১৪:৫০ | প্রকাশিত : ২৩ জানুয়ারি ২০২১, ১৩:৩১

বর্তমানে চলছে ভাইরালের যুগ। বিশেষ করে বিনোদন দুনিয়ার মানুষদের মধ্যে ভাইরাল হওয়ার প্রবণতা সবচেয়ে বেশি। যে যেভাবে পারছেন ভাইরাল হচ্ছেন। তাদেরই একজন বলিউডের ‘দাবাং গার্ল’ সোনাক্ষী সিনহা। এই নায়িকার পোশাক বদলের একটি ভিডিও এখন মাতিয়ে রেখেছে সোশ্যাল মিডিয়া।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেন বিখ্যাত অভিনেতা ও রাজনীতিক শত্রুঘ্ন সিনহার মেয়ে সোনাক্ষী। সেখানে দেখা যায়, একটা পাতলা পর্দার আড়ালে একের পর এক পোশাক বদলাচ্ছেন অভিনেত্রী। এই ভিডিওটি প্রকাশ হতেই মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়।

জানা যায়, কোনো একটি কোম্পানির জন্য ফটোশুট করছিলেন সোনাক্ষী। তার জন্য তাকে বার বার পোশাক বদল করতে হচ্ছিল। সেই ফটোশ্যুটের ফাঁকেই ওই ভিডিওটি বানিয়ে ফেলেন সোনাক্ষী। সেই ভিডিওই ঝড় তুলেছে নেট দুনিয়ায়।

২০১০ সালে ‘দাবাং’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছিল সোনাক্ষীর। এই ছবির নায়ক সালমান খান। এরপর ‘দাবাং’ সিরিজের আরও দুটি ছবিতে তাকে সালমানের বিপরীতে দেখা গেছে। তিনটি ছবিই ব্যবসাসফল এবং প্রশংসিত সোনাক্ষীর অভিনয়।

কিন্তু ছোটবেলায় সোনাক্ষীর ইচ্ছা ছিল নাকি গায়িকা হওয়ার, স্টেজে পারফর্ম করার। তা আর হয়ে ওঠেনি। গায়িকা হতে চেয়ে তিনি হয়ে গেছেন নায়িকা। তাই বলে পুরনো ইচ্ছাকে মাটিচাপা দেননি। তাইতো কোনও অনুষ্ঠানে সুযোগ পেলেই মাইক্রোফোন হাতে দাঁড়িয়ে পড়েন গান গাইতে।

ঢাকাটাইমস/২৩জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :