ভাস পদত্যাগ করায় ক্ষুব্ধ শ্রীলঙ্কা বোর্ড

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ ফেব্রুয়ারি ২০২১, ১৩:০৮

ওয়েস্ট ইন্ডিজ সিরিজের জন্য গত শুক্রবার চামিন্দা ভাসকে পেস বোলিং কোচ হিসেবে নিয়োগ দিয়েছিল ক্রিকেট শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি)। কিন্তু শ্রীলঙ্কা দল ওয়েস্ট ইন্ডিজে যাওয়ার আগেই গতকাল (সোমবার) পদত্যাগ করেছেন ভাস। এতে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছে শ্রীলঙ্কা বোর্ড। ভাসের এই সিদ্ধান্তকে ‘দায়িত্বজ্ঞানহীন’ বলে উল্লেখ করেছে এসএলসি।

এক বিবৃতিতে শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি) উল্লেখ করেছে, ‘এটা খুব হৃদয়বিদারক যে, পুরো বিশ্ব যখন অর্থনৈতিক একটি সঙ্কটের মধ্য দিয়ে চলছে সেই মুহূর্তে ব্যক্তিগত অর্থনৈতিক অর্জনের জন্য ভাস এমন আকস্মিক ও দায়িত্বজ্ঞানহীন একটি সিদ্ধান্ত নিয়েছে।’

শ্রীলঙ্কা বোর্ড বলেছে, ভাস শ্রীলঙ্কা বোর্ড, ক্রিকেটার ও খেলাকে ‘জিম্মি’ করেছেন। তিনি তার পদত্যাগপত্রে উল্লেখ করেছেন যে, তার দাবি বোর্ড কর্তৃপক্ষ মানেনি। কিন্তু তিনি অতিরিক্ত যে পারিশ্রমিক দাবি করেছেন সেটি ‘অন্যায্য’।

ওয়েস্ট ইন্ডিজ সফরে তিনটি টি-টোয়েন্টি, তিনটি ওয়ানডে ও দুইটি টেস্ট ম্যাচ খেলবে শ্রীলঙ্কা ক্রিকেট দল। সিরিজটি শুরু হবে আগামী ৩ মার্চ। সকল ম্যাচই হবে দর্শকশূন্য স্টেডিয়ামে।

২০০৯ সালে আন্তর্জাতিক ক্রিকেটে থেকে অবসর নেন শ্রীলঙ্কা ক্রিকেট দলের পেসার চামিন্দা ভাস। ১১১টি টেস্ট ম্যাচ খেলে ৩৫৫টি উইকেট নেন তিনি।

(ঢাকাটাইমস/২৩ ফেব্রুয়ারি/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :