এসপিসির সঙ্গে চুক্তি বাতিল করলেন মাশরাফি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০২ জুন ২০২১, ১৫:৫৯ | প্রকাশিত : ০২ জুন ২০২১, ১১:১১

কথার সঙ্গে কাজের মিল না থাকায় এসপিসির সঙ্গে চুক্তির মাত্র ২ মাসের মধ্যে সেটা বাতিল করলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এবং জাতীয় সাংসদ মাশরাফি বিন মর্তুজা। সেই সঙ্গে উকিল নোটিশও পাঠিয়েছেন বলে নিশ্চিত করেছেন তিনি।

জাতীয় দল থেকে অবসর না নিলেও এখন অনিয়মিত হয়ে গেছেন ক্যাপ্টেন ফ্যান্টাস্টিক নামে খ্যাত মাশরাফি। যতটা সম্ভব ঘরোয়া ক্রিকেটটা চালিয়ে যাচ্ছেন তিনি। আর অন্যদিকে রাজনীতি চলছে পুরাদমে। আর মাশরাশির ফেস ভেল্যু নিয়ে তো কোনো প্রশ্নই উঠছে না। তার সঙ্গে বিজ্ঞাপন করার জন্য দেশের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানগুলো মুখিয়ে থাকে।

সম্প্রতি একটি কোম্পানির শুভেচ্ছা দূত হন মশরাফি। কিন্তু যে প্রতিষ্ঠানের শুভেচ্ছা দূত হয়েছেন তিনি, পরে মাশরাফি জানতে পারেন সেই প্রতিষ্ঠানের কার্যক্রম ভিন্ন। তাকে প্রথমে যা বলা হয়েছিল, তেমন কার্যক্রম সেই প্রতিষ্ঠানটি পরিচালনা করে না।

যার ফলে, মাশরাফি সিদ্ধান্ত নিয়েছেন শুভেচ্ছা দূত হিসেবে সেই প্রতিষ্ঠানটির সঙ্গে সম্পর্ক ছিন্ন করবেন। এ বিষয়ে আইনি প্রক্রিয়াও শুরু করে দিয়েছেন তিনি। একইসঙ্গে তিনি ফেসবুকে পোস্ট করা একটি বার্তার মাধ্যমে সবাইকে সেই প্রতিষ্ঠান সম্পর্কে সতর্ক থাকারও আহ্বান জানিয়েছেন।

এ বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ফেরিফাইড পেজে তিনি জানান, ‘দুই বছরের চুক্তি থাকলেও দুই মাসের মধ্যেই তাদের সম্পর্কে জানার পরই আমি তাদের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার সিদ্ধান্ত নিয়েছি। ইতিমধ্যেই আমি তাদেরকে উকিল নোটিশ পাঠিয়েছি, আনুষ্ঠানিকভাবে চুক্তি শেষ করার আইনী প্রক্রিয়া এগিয়ে নিচ্ছি। আমি সবাইকে অনুরোধ করব, আমার নাম বা ছবি দেখে বিভ্রান্ত হয়ে এই প্রতিষ্ঠানের সঙ্গে না জড়াতে।’

(ঢাকাটাইমস/০২জুন/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :