কোয়ারেন্টাইন শেষে অনুশীলন করলেন সাকিব

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ সেপ্টেম্বর ২০২১, ২২:০৩ | প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর ২০২১, ২১:৪৮

আগামীকাল থেকে বন্ধ থাকা আইপিলের বাকি অংশ আবারও অনুষ্ঠিত হতে যাচ্ছে। আর এতে অংশ নিতে কয়েকদিন আগে বাংলাদেশ ত্যাগ করেছেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। এরপর কোয়ারেন্টাইনপর্ব শেষ করে আজ(শনিবার) থেকে সতীর্থদের সঙ্গে অনুশীলনে নামেন তিনি।

কলকাতা নাইট রাইডার্সের জার্সিগায়ে প্রতিনিধিত্ব করার জন্য এখন দুবাইয়ে অবস্থান করছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। গত রোববার দিবাগত রাত ১টা ৪০ মিনিটে দুবাইয়ের উদ্দেশে ঢাকা ছাড়েন তিনি।

সেখানে পা রাখার পরপরই তাকে বাধ্যতামূলকভাবে কোয়ারেন্টাইনে পাঠিয়ে দেওয়া হয়। আর তার কোয়ারেন্টাইনপর্ব শেষ হয় পাঁচ দিন অতিবাহিত হওয়ার পর। এরপরই সাকিব অনুশীলনে অংশ নেওয়ার সুযোগ পান। অনুশীলনে ফিরতেই সাকিবকে বরণ করে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। সাকিবের অনুশীলনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করেছে কেকেআরের অফিসিয়াল পেজ।

এদিকে রাজস্থান রয়েলসের হয়ে মাঠে নামার জন্য ঢাকা থেকে দুবাইয়ে গিয়েছেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানও। তার অবশ্য কোয়ারেন্টাইনপর্ব এখনও শেষ হয়নি।

বিশ্বকাপের আগে সাকিব-মোস্তাফিজের আর দেশে ফেরা হবে না। আইপিএল শেষ করার পরপরই আরব আমিরাত ও ওমানে শুরু হবে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসর। আইপিএল শেষে তাই দুই ক্রিকেটার সেখানেই বাংলাদেশ দলের সাথে অনুশীলনে যোগ দেবেন।

(ঢাকাটাইমস/১৮সেপ্টেম্বর/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :