বাংলাদেশের ছবিতে ওপার বাংলার কৌশানী

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ সেপ্টেম্বর ২০২১, ১৬:৫১

২০১৮ সালে ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘মনে রেখো’ নামে একটি বাংলাদেশি ছবিতে চিত্রনায়িকা মাহিয়া মাহির বিপরীতে অভিনয় করেছিলেন ওপার বাংলার নায়ক বনি সেনগুপ্ত। তিন বছর বাদে তার প্রেমিকা কৌশানী মুখোপাধ্যায় এপার বাংলায় আসছেন নতুন মুখ শান্ত খানের নায়িকা হয়ে। নতুন এ জুটির ছবির নাম ‘পিয়া রে’।

এই ছবির পরিচালনার চেয়ারে আছেন পুজন মজুমদার। প্রযোজনা করছেন নায়ক শান্ত খানের বাবা অর্থাৎ শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। আগামী ২৬ সেপ্টেম্বর থেকে ছবির লাইট-ক্যামেরা চালু হওয়ার কথা। শুটিং হবে ঢাকার পূবাইল ও চাঁদপুরের বিভিন্ন লোকেশনে। তার আগেই ঢাকায় আসবেন কৌশানী।

প্রযোজক সেলিম খান গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন। তিনি জানান, ছবির বিভিন্ন চরিত্রে শান্ত খান ও কৌশানী মুখোপাধ্যায় ছাড়াও অভিনয় করবেন কলকাতার দুই ঝানু অভিনেতা রজতাভ দত্ত এবং খরাজ মুখার্জীসহ অনেকে। দেশের ছবির কাজে বিদেশি শিল্পী আনার ক্ষেত্রে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় থেকে ‘ওয়ার্ক পারমিট’ নেওয়া হয়েছে বলেও তিনি দাবি করেন।

শাপলা মিডিয়ার প্রযোজনায় এর আগে ‘লাগ ভেলকি লাগ’ ও ‘ছুটি’ নামে দুটি ছবিতে কাজ করেন কৌশানী মুখোপাধ্যায়। তবে শামীম আহমেদ রনির পরিচালনায় দুটি ছবিই ছিল কলকাতার। দুটি ছবিতেই কৌশানীর নায়ক ছিলেন তার প্রেমিক বনি সেনগুপ্ত। সে হিসেবে এবারই প্রথম বাংলাদেশি ছবিতে অভিনয় করতে চলেছেন এ টলিউড সুন্দরী।

ঢাকাটাইমস/২১সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :