লিগ ওয়ানে পিএসজির আটে ‘৮’

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর ২০২১, ১০:৫৩

হাঁটুর চোটে দর্শক হিসেবে থাকতে হচ্ছে পিএসজির অন্যতম সেরা তারকা লিওনেল মেসিকে। তবে শনিবার রাতে তার অনুপস্তিতি টেরই পেতে দিলেন না নেইমার-এমবাপ্পেরা। শিরোপা পুনরুদ্ধারের অভিযানে মোঁপেলিয়েকে ২-০ গোলের ব্যবধানে হারিয়ে টানা অষ্টম জয়ে মাতে মাওরিসিও পচেত্তিনোর দল।

পাক দি ফ্রাঁসে ফ্রেঞ্চ লিগ ওয়ানে শনিবার রাতে শুরুতে পিএসজিকে এগিয়ে নেন ইদ্রিসা গেয়ি। আর শেষের দিকে নেইমারের এসিস্টে লিড নিয়ে জয় নিশ্চিত করেন বদলি হিসেবে নামা জার্মান মিডফিল্ডার ড্রাক্সলার।

এই জয়ে ফরাসি লিগ ওয়ানে ৮ ম্যাচে শতভাগ জয়ে ২৪ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে পিএসজি। ২ ম্যাচ কম খেলে ১৪ পয়েন্ট নিয়ে দুইয়ে মার্শেই। ৮ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে মোঁপেলিয়ে ১১তম অবস্থানে।

ঘরের মাঠে দুর্দান্ত শুরু পায় পিএসজি। মোঁপেলিয়েকে চাপে রেখে দুর্দান্ত গোলও আদায় করে নেন তারা। ডি মারিয়ার বুদ্ধিদিপ্ত পাস থেকে সুযোগ করে নেন ইদ্রিসা গুয়েয়ি। ম্যাচের ১৪ মিনিটের মাথায় জোরালো শটে বল জালে জড়ান সেনেগালের এই মিডফিল্ডার।

শেষের দিকে নেইমারের এসিস্টে গোল করেন বদলি খেলোয়াড় ড্রাক্সলার।

এগিয়ে থাকার পরও বল দখলে তেমন অবস্থান দেখাতে পারেননি ফরাসি ক্লাবটি। অবশ্য উত্তেজনা ছড়িয়েছিলো নেইমারের কারিকুরি আর এমবাপ্পের গতি। তবে গোলের দেখা পায়নি এই দুই সুপারস্টার। প্রথমার্ধ্বে এগিয়ে থেকেই বিরতিতে যায় দুর্দান্ত জয়ের ছন্দে থাকা পিএসজি।

দ্বিতীয়ার্ধ্বে অবশ্য বেশ কয়েকবার সুযোগ তৈরি করেছিলো ফরাসি ক্লাবটির খেলোয়াড়েরা। তবে শেষটা ঠিকঠাক করতে পারেননি। সুযোগ হাতছাড়া করেছেন নেইমার। প্রথমার্ধ্বে তার জোরালো শটও ঠেকিয়ে দিয়েছিলো মোঁপেলিয়ের গোলরক্ষক। তবে শেষটা দারুণ করছে পিএসজি। ৮৮ মিনিটে ডি মারিয়ার বদলি হিসেবে নামা ড্রাক্সলার জাল খুঁজেনিলেন কয়েক মুহুর্তেই।

ম্যাচের ৮৮তম মিনিটে নেইমারের পাস থেকে দারুণ এক শটে লিড বাড়ায় জার্মান মিডফিল্ডার। এরপর অবশ্য ফেরার সুযোগ পায়নি সফরকারীরা। ২-০ গোলের ব্যবধানে জয়ে শেষ করে পিএসজি।

(ঢাকাটাইমস/২৬সেপ্টেম্বর/এইচএন)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :