ধামরাইয়ে ইন্টারনেট ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

সাভার (ঢাকা) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১২ নভেম্বর ২০২১, ১২:৩০ | প্রকাশিত : ১২ নভেম্বর ২০২১, ১১:৫৬

ঢাকার ধামরাইয়ে রাতুল নামে ২৭ বছর বয়সী এক ইন্টারনেট ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আহত হয়েছেন তার ছোট ভাই অর্ণব। বৃহস্পতিবার রাতে ধামরাইয়ের কুল্লা ইউনিয়নে এ ঘটনা ঘটে।

নিহত রাতুল সাভারের স্বর্ণ ব্যবসায়ী আব্দুর রশিদের ছেলে। তিনি ইন্টারনেটের ব্যবসা করতেন।

জানা যায়, রাতে ধামরাইয়ের কুল্লা ইউনিয়নে দুর্বৃত্তরা দুই ভাইকে কোপায়। এতে দুই ভাই আহত হয়। তাদের দ্রুত উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেছে চিকিৎসক রাতুলকে মৃত ঘোষণা করেন। আহত অর্ণবকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

কে বা কারা তাদের উপর হামলা করেছে বিষয়টি সম্পর্কে কিছু জানা যায়নি। ইউপি নির্বাচনকে কেন্দ্র করে বিরোধীপক্ষ তাদের ওপর হামলা করেছে স্থানীয় অনেকে অভিযোগ করলেও নিহতের পরিবার তা অস্বীকার করছে। পরিবারের দাবি ইন্টারনেটের ব্যবসাকে কেন্দ্র করে চালানো হামলায় মারা যেতে পারেন রাতুল।

রাতুলের পরিবার দাবি, রাতুল দীর্ঘদিন ধরে সাভারে ইন্টারনেট সংযোগের ব্যবসা পরিচালনা করে আসছিল। এই নেটের ব্যবসা একটি মহল দখলে নেওয়ার পাঁয়তারা করছিল। সেই দ্বন্দ্বেই তাকে হত্যা করা হয়েছে।

সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক নাসিমা আক্তার বলেন, হাসপাতালে আনার আগেই রাতুলের মৃত্যু হয়েছে। তার শরীরে অসংখ্য ধারালো অস্ত্রের ক্ষত রয়েছে।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল বলেন, আমরা মরদেহের প্রাথমিক সুরতহাল করছি। কেন এমন ঘটনা ঘটানো হয়েছে তদন্ত সাপেক্ষে সেটা নিশ্চিত হওয়া যাবে। তবে ঘটনাস্থল যেহেতু ধামরাই থানা এলাকায় সেজন্য বিষয়টি ধামরাই থানা পুলিশের দায়িত্ব।

ধামরাই থানার পরিদর্শক আতিকুর রহমানের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলে তাকে মোবাইল ফোনে পাওয়া যায়নি।

(ঢাকাটাইমস/১২নভেম্বর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :