লাইভে এসে ক্ষোভ ঝাড়লেন ইমন

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ জানুয়ারি ২০২২, ১৩:৩৪ | প্রকাশিত : ১৮ জানুয়ারি ২০২২, ১১:৫৭

সোমবার সন্ধ্যায় সোশ্যাল মিডিয়ায় হঠাৎই লাইভে আসেন ওপার বাংলার জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়িকা ইমন চক্রবর্তী। এভাবে লাইভ করার জন্য প্রথমে তিনি ক্ষমা চেয়ে নেন। তার পরই নিজের একগুচ্ছ ক্ষোভ উগড়ে দেন! নাম প্রকাশ না করে কিছু মানুষকে লক্ষ্য করে নিজের বিরক্তি প্রকাশও করেন এই গায়িকা।

লাইভে ইমন জানান, গত রবিবার সকালে আকাশ আট চ্যানেলের ‘গুডমর্নিং আকাশ’ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তিনি। সঙ্গে ছিলেন তার কয়েকজন শিক্ষার্থী। একসঙ্গেই গান পরিবেশন করেন তারা। যা আকাশ আটের অফিসিয়াল পেজে শেয়ারও করা হয়েছিল। সেখানে পড়া বিরূপ মন্তব্য নিয়েই ইমনের এই ক্ষোভ।

ইমন লাইভে জানান, ‘যেভাবে অকথ্য ভাষায় আমার শিক্ষার্থীদের ডিজকারেজ করা হয়েছে, একজন শিক্ষিকা হিসেবে আমার পক্ষে তা মেনে নেওয়া সম্ভব না।’ সঙ্গে ইমন প্রশ্ন তোলেন, যারা গানের সুর বা তাল নিয়ে প্রশ্ন তুলেছেন, তারা কতটা গান জানেন। গায়িকা এটাও জানান, তিনি প্রথমদিকে ব্যাপারটা পাত্তা না দেওয়ার কথাই ভেবেছিলেন। কিন্তু পরে তার মনে হয়, নিজের শিক্ষার্থীদের জন্য, ছোট-ছোট ছেলেমেয়েগুলোর জন্য তার প্রতিবাদ করা উচিত।

লাইভে এসে এভাবে প্রতিবাদ করায় ইমনকে প্রশংসায় ভরিয়েছেন অনুরাগীরা। বেশির ভাগই জানিয়েছেন, আকাশ আটে রবিবার সকালের অনুষ্ঠান ছিল অনবদ্য। তাদের ভালো লেগেছে। সঙ্গে করোনার পরে ইমনের স্বাস্থ্য নিয়েও চিন্তা প্রকাশ করেন কেউ কেউ। শারীরিক সমস্যার মধ্যে ‘বাজে বিষয়’ নিয়ে বেশি মাথা না ঘামাতে গায়িকাকে তারা অনুরোধও করেন।

ঢাকাটাইমস/১৮জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :