শিল্পী সমিতির ভোট শেষ, ফলাফলের অপেক্ষা

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ জানুয়ারি ২০২২, ২১:১৭ | প্রকাশিত : ২৮ জানুয়ারি ২০২২, ১৭:২৭

বিকাল পাঁচটায় শেষ হয়েছে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের ভোট। এফডিসিতে ভোট শুরু হয়েছিল সকাল ৯টা থেকে। এখন চলছে ভোট গণনা। এবার মোট ভোটার ছিল ৪২৮ জন। ভোট দিযেছেন ৩৭০ জন অভিনয়শিল্পী। এখন ফলাফলের অপেক্ষা।

এবারের শিল্পী সমিতির নির্বাচনে দুটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করেছে। একটি ইলিয়াস কাঞ্চন ও নিপুণদের প্যানেল। তারা রয়েছেন যথাক্রমে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে। তাদের সঙ্গে আছেন চিত্রনায়ক রিয়াজ, ডিএ তায়েব, ফেরদৌস, অমিত হাসান, শাকিল খান, নিরব হোসেন, মামনুন ইমন, সাইমন সাদিক, চিত্রনায়িকা পরীমনি, জেসমিন, কেয়া এবং আফজাল শরীফ ও গাঙ্গুয়ার মতো অভিনেতারা।

অন্য প্যানেলটি মিশা সওদাগর ও জায়েদ খানদের। তারাও যথাক্রমে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন। গত দুই মেয়াদে তারা একই পদে থেকে শিল্পী সমিতির দায়িত্ব সামলেছেন। এবার তাদের সঙ্গে আছেন ডিপজল, রুবেল, সুব্রত, আসিফ ইকবাল, বাপ্পারাজ, আলীরাজ, মৌসুমী, নূতন, অঞ্জনা, রোজিনা, সূচরিতার মতো তারকারা।

দুটি প্যানেলই জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী বলে শুক্রবার এফডিসিতে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে জানিয়েছেন। তবে সবটাই নির্ভর করছে ভোটারদের উপর। তারা কাকে কাকে ভালোবেসে ভোট দিয়েছেন, তা কয়েক ঘণ্টার মধ্যেই জানা যাবে। আপাতত সেই পর্যন্ত অপেক্ষা।

ঢাকাটাইমস/২৮জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :