নতুন রূপে নতুন প্রত্যয়ে বিডি২৪লাইভ

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ০৯ ফেব্রুয়ারি ২০২২, ১৬:২৪

লোগো পরিবর্তন করেছে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় থেকে নিবন্ধিত দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘বিডি২৪লাইভ ডটকম’। ২০১১ সালে প্রতিষ্ঠার পর প্রথমবারের মত লোগো পরিবর্তন করলো প্রতিষ্ঠানটি।

মঙ্গলবার বিকালে প্রতিষ্ঠানটির নিজস্ব কার্যালয়ে এক অনাম্বর অনুষ্ঠানে কেক কেটে নতুন লোগোটি উন্মোচন করেন দৈনিক আমাদের কণ্ঠের নির্বাহী সম্পাদক মিয়াজী সেলিম আহমেদ। এসময় সেখানে উপস্থিত ছিলেন বিডি২৪লাইভের এডিটর-ইন-চিফ আমিরুল ইসলাম আসাদ, বিশেষ প্রতিনিধি খায়রুল আলম রফিক, হেড অফ ভিডিও প্রডাকশন সোহেল রেজা, এসিসটেন্ট ম্যানেজার মনির মাহমুদ, শিফট ইনচার্জ এবং সকল কর্মকর্তাবৃন্দ।

নতুন লোগোটি তৈরি করা হয়েছে লাল ও নীল রঙের সংমিশ্রণে। ‘২৪ ঘন্টা সংবাদের সাথে’ এই স্লোগানকে সামনে রেখে নতুন রূপে হাজির হচ্ছে দেশের জনপ্রিয় এই অনলাইন নিউজ পোর্টাল।

বর্তমানে সংবাদের পাশাপাশি সামাজিক দায়বন্ধতা থেকে বিভিন্ন ধরণের নাটিকা তৈরি করে সমাজের নানা অসংগতি ও ইতিবাচক দিকগুলো তুলে ধরছে বিডি২৪লাইভ। দর্শকমহলে সেসব ভিডিও ব্যাপক সাড়া ফেলছে। বিগত বছরের এই সাফল্যের ধারা অব্যাহত রাখতেই সবার কাছে নিজেদের নতুন রুপে তুলে ধরল সংবাদমাধ্যমটি।

এ বিষয়ে প্রতিষ্ঠানটির সহকারি ম্যানেজার মানির মাহমুদ জানান, নতুন লোগো উন্মোচনের পেছনে রয়েছে দীর্ঘ দিনের নিবিড় গবেষণা, পর্যালোচনা, পরিশ্রম ও একাগ্রতা। এই লোগোটি আরও ইউজার ফ্রেন্ডলি এবং আবেদনময়ী করতে এর আধুনিকায়নের জন্য বিডি২৪লাইভ সর্বদা প্রস্তুত। নতুন বছরে লোগো পরিবর্তনের মধ্যে দিয়ে সংবাদমাধ্যমে আরো গুরুত্বপুর্ন অবদান রাখতে চায় প্রতিষ্ঠানটি।

বিডি২৪লাইভের সম্পাদক আমিরুল ইসলাম আসাদ জানান, সময়ের সঙ্গে সঙ্গে বিভিন্ন পরিবর্তনের মধ্যে দিয়ে যেতে হয় আমাদের। প্রতিষ্ঠার পর থেকে বিগত ১১ বছরে বিডি২৪লাইভ পৌছে গেছে দেশ-বিদেশের সকল শ্রেণির মানুষের কাছে। পাঠকদের জন্য নতুন বছরে আরও কিছু নতুনত্ব নিয়ে হাজির হওয়ার প্রচেষ্টা থেকেই আনা হয়েছে লোগোতে পরিবর্তন। আমি আশা করি, বিডি২৪লাইভ’র নতুন সূচনা প্রতিষ্ঠানটিকে সামনের দিকে এগিয়ে নিতে অনন্য ভূমিকা রাখবে এবং পাঠকদের কাছেও আরও সমাদৃত হবে।

বিডি২৪লাইভ ডটকম-এর দৃষ্টিনন্দন নতুন এই লোগোটি তৈরি করেছে ফাই আইটি সল্যুশন।

ঢাকাটাইমস/০৯ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

গণমাধ্যম এর সর্বশেষ

সাংবাদিক নেতা রমিজ খানের ইন্তেকাল, বিএফইউজের শোক

ঈদের ছুটি না পাওয়া গণমাধ্যমকর্মীদের যথাযথ সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজের

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও প্রতিবেদকের বক্তব্য

নড়াইল জেলা সাংবাদিক ইউনিটি-ঢাকার নতুন কমিটি গঠন

সাংবাদিক মিনার মাহমুদের ১২তম মৃত্যুবার্ষিকী আজ

সাংবাদিক সাব্বিরের ওপর নৃশংস হামলায় ঢাকাস্থ গাজীপুর সাংবাদিক ফোরামের নিন্দা

বাংলানিউজকর্মী মিথুনের ক্যানসার চিকিৎসায় এগিয়ে এলো বসুন্ধরা ফাউন্ডেশন

আজ ভোরের পাতা সম্পাদকের পিতার চতুর্থ মৃত্যুবার্ষিকী

সাংবাদিক মোহসিন কবিরকে মারধরের ঘটনায় ডিআরইউর প্রতিবাদ

বিশ্ববিদ্যালয়ের ১০ সাংবাদিককে বহিষ্কারের নিন্দা বিএফইউজের

এই বিভাগের সব খবর

শিরোনাম :