‘মা’ সিরিয়ালের সেই ঝিলিককে মনে আছে? এখন তিনি কাউন্সিলর

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ মার্চ ২০২২, ১১:৫৯ | প্রকাশিত : ০৩ মার্চ ২০২২, ১১:৫৪

পশ্চিমবঙ্গের পুরসভা নির্বাচনে কার্যত ধূলিস্যাৎ বিজেপি। গোটা বাংলাতেই সবুজ ঝড়। সেই সবুজ আবিরে মাখামাখি ছোটপর্দার অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্যও। যিনি একসময় স্টার জলসায় প্রচারিত ‘মা’ সিরিয়ালে ‘ঝিলিক’ চরিত্রে অভিনয় করে তুমুল জনপ্রিয় হয়ে উঠেছিলেন। তিনি এবার তৃণমূলের হয়ে পুরভোটে লড়েছেন। জয়ও পেয়েছেন।

বুধবার পুরসভা ভোটের ফলাফল প্রকাশ হতেই জয়ের চওড়া হাসি শ্রীতমার মুখে। তৃণমূলের হয়ে প্রচারে বরাবরই শামিল হয়েছেন এই অভিনেত্রী। গত বছর আনুষ্ঠানিকভাবে তৃণমূলে যোগদান করেন তিনি। ২০২২-এর পুরসভা ভোটের টিকিট মিলেছিল, জমিয়ে প্রচারও সেরেছিলেন।

এবার কামারহাটি পুরসভার ২৮ নম্বর ওয়ার্ডের প্রার্থী ছিলেন শ্রীতমা। প্রথম পুরভোটেই জয় পেলেন। শ্রীতমার হয়ে প্রচারে সবসময় অংশ নিয়েছেন কামারহাটির বিধায়ক মদন মিত্র, সৌরভ সাহাসহ অনেকেই। অভিনেত্রীর ওপর আস্থা রাখল কামারহাটি পৌরসভার ২৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দারা।

জয়ের সব কৃতিত্ব মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও বিধায়ক মদন মিত্রকেই উত্সর্গ করেছেন শ্রীতমা। পাশাপাশি এই লড়াইয়ে পাশে থাকার জন্য নিজের বাবাকেও ধন্যবাদ জানান অভিনেত্রী। শ্রীতমা জানিয়েছেন, নিজের সেরাটা উজাড় করে দিয়ে মানুষের পাশে দাঁড়াবেন তিনি।

‘মা’ সিরিয়ালের জনপ্রিয় মুখ শ্রীতমা পরবর্তীতে ‘ইচ্ছেনদী’র মতো হিট মেগায় খল চরিত্রে অত্যন্ত দক্ষতার সঙ্গে অভিনয় করেন। সম্প্রতি ‘গ্রামের রানি বাণীপাণি’তেও নেগেটিভ চরিত্রে অভিনয় করেছেন তিনি। এখন তার ব্যস্ততার সঙ্গে যুক্ত হলো কামারহাটির ২৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দাদের কল্যাণে কাজ করা।

ঢাকাটাইমস/৩ মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :