ঢাকাটাইমসের সাংবাদিকের ওপর হামলা, আসামির জামিন নামঞ্জুর

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০২ আগস্ট ২০২২, ২০:২৮ | প্রকাশিত : ০২ আগস্ট ২০২২, ২০:২১

ফরিদপুরের আলফাডাঙ্গায় দৈনিক ঢাকা টাইমসের নিজস্ব প্রতিবেদক ও আলফাডাঙ্গা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মুজাহিদুল ইসলাম নাঈমকে হত্যাচেষ্টার মামলায় গ্রেপ্তার এক আসামির জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত। মঙ্গলবার ফরিদপুরের নয় নম্বর আমলী আদালতের বিচারক মারুফ হোসেন এই আদেশ দেন।

কারাগারে পাঠানো আসামির নাম পারুল বেগম। তিনি এই মামলার দুই নম্বর আসামি। একইদিন দুপুরে সাংবাদিক নির্যাতনের ঘটনায় আলফাডাঙ্গায় থানায় একটি মামলা হয়। এতে প্রধান আসামি করা হয় আলফাডাঙ্গার পৌর মেয়রের ভাই জাপান মোল্লাকে।

বাদী পক্ষের আইনজীবী অনিমেশ রায় বলেন, ‘সাংবাদিক নির্যাতনের ঘটনায় গ্রেপ্তার আসামি পারুল বেগমকে মঙ্গলবার আদালতে তোলা হয়। পরে শুনানি শেষে আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।’

মধুখালী সার্কেলের (আলফাডাঙ্গা, মধুলাখালী ও বোয়ালমারী) সহকারী পুলিশ সুপার সুমন কর বলেন, ‘সাংবাদিককে হত্যাচেষ্টার ঘটনায় আজ মঙ্গলবার থানায় মামলা হয়েছে। গতকালই আমরা ঘটনার সঙ্গে জড়িত একজনকে আটক করেছিলাম। আজ সেই মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে তোলা হয়।’

আলফাডাঙ্গা থানা পুলিশ জানিয়েছে, আলফাডাঙ্গায় গত সোমবার দুপুরে সাংবাদিক মুজাহিদুল ইসলাম নাঈমের ওপর সন্ত্রাসী হামলা হয়। পৌর মেয়র সাইফুর রহমান সাইফারের ভাই জাপান মোল্যার নেতৃত্বে হামলায় গুরুতর আহত হন মুজাহিদ। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে।

(ঢাকাটাইমস/০২আগস্ট/কেএম)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা