গেন্ডারিয়ায় ঋণ শোধ করতে না পেরে একজনের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর ২০২২, ০০:৩৮

পুরান ঢাকার গেন্ডারিয়া থানার ঢালকানগর লেন এলাকায় ঋণের টাকা শোধ করতে না পেরে গলায় ফাঁস দিয়ে এক ব্যক্তি আত্মহত্যা করেছেন। তার নাম জাফর। বুধবার রাতে এ ঘটনা ঘটে।

জাফরের এক প্রতিবেশী জানান, বুধবার রাত আটটার দিকে জাফর তার ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। খবর পেয়ে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। সেখান থেকে ময়নাতদন্তের জন্য স্যার সলিম উল্লাহ মেডিকেল কলেজ মিডফোর্ট হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

জানা যায়, জাফরের বাবা জিন্নাত আলী জিনু তিনটি বিয়ে করেছিলেন। জাফর তার দ্বিতীয় সংসারের প্রথম সন্তান। দুই ভাই এক বোনের মধ্যে জাফর সবার বড় ছিলেন। আগে তাদের পারিবারিক স্বচ্ছলতা থাকলেও কিছুদিন আগে একটি মিছিলে গিয়ে জাফরের পায়ে গুলি লেগে একটি পা পঙ্গু হয়ে যায়। সংসারে তার তিনটি সন্তান ও স্ত্রী রয়েছে। করোনার সময়ে অভাবের তাড়নায় সংসার চালাতে জাফর রিকশাও চালিয়েছেন। তখন তিনি মানুষের কাছ থেকে কিছু টাকা ধার করেছিলেন। ওই টাকা শোধ করা নিয়ে তিনি বেশ হতাশ ছিলেন।

তবে তাকে কেউ টাকার জন্য চাপ দিয়েছে এমন কোনো অভিযোগ পাওয়া যায়নি।

মৃত জাফর গেন্ডারিয়া থানার ঢালকানগরের ৭৮/১ নম্বর বাড়িতে পরিবারের সঙ্গে বসবাস করতেন। ওই বাড়িটির মালিক ছিলেন তার বাবা।

এ ব্যাপারে গেন্ডারিয়া থানার ডিউটি অফিসার উপপরিদর্শক (এসআই) সাঈদুল ইসলাম ঢাকাটাইমসকে ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, বিষয়টি দেখছেন আমাদের থানার উপপরিদর্শক (এসআই) বাবুল- আপনি তার সঙ্গে যোগাযোগ করেন।

ঢাকাটাইমস/২৮ সেপ্টেম্বর/এএ/এলএ

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :