‘মা হয়ে লুকিয়ে রাখাটা নোংরামি’, কাকে কচলেন জ্যোতি?

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৩:২৭

মা হওয়ার পর সেই খুশির খবরকে লুকিয়ে রাখা নোংরামি বলে মনে করেন নাটক ও চলচ্চিত্র অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। বৃহস্পতিবার সকালে নিজের ফেসবুকে একটি পোস্ট দিয়ে এ কথা জানান অভিনেত্রী। এও বলেন, আজকাল মা হওয়ার জন্য বাবা জরুরি নয়। তার জন্য অনেক পদ্ধতি আছে। মনের মতো সঙ্গী না পেলে তিনিও সিঙ্গেল মাদার হবেন।

জ্যোতির ভাষায়, ‘মা হওয়ার জন্য আজকাল বাবা জরুরি নয়,অনেক পদ্ধতি রয়েছে। ঠিকঠাক সঙ্গী না পেলে আমিও সিঙ্গেল মাদার হওয়ার কথা ভাবব। তবে মা হয়ে লুকিয়ে রাখাটা নিজেকে যাচ্ছেতাই রকমের ছোট করা, নোংরামি। জানি না এরা কী ধরনের পারসোনালিটি নিয়ে বাঁচে! জীবনের সব থেকে গুরুত্বপূর্ণ আর গর্বের অধ্যায়টা একজন নারী কী করে গোপন করে বুঝে আসে না!’

জ্যোতিকা জ্যোতির এই পোস্ট দেখে অনেকে প্রশ্ন তুলেছেন, কাকে কচলেন তিনি? কাকে উদ্দেশ্য করে কথাগুলো বললেন ‘মায়া’র অভিনেত্রী?

সম্প্রতি নিজের ফেসবুকে বেবি বাম্পের দুটি ছবি পোস্ট করেন চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। সেই ছবি দেখে পুরনো গুঞ্জন নতুন করে প্রাণ ফিরে পেয়েছে। শোনা যাচ্ছে, বুবলী আমেরিকায় গিয়ে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন। সেই সন্তানের বাবা চিত্রনায়ক শাকিব খান। এ জুটির প্রেম, বিয়ে, সন্তানের জন্মদান সবই হয়েছে গোপনে। প্রকাশ হয়নি কিছুই।

তবে কি বুবলীকে ইঙ্গিত করেই কথাগুলো বলেছেন জ্যোতিকা জ্যোতি? উঠেছে এমন প্রশ্নও।

তবে শুধু মা নয়, জ্যোতি কচলেছেন ওই সকল বাবাদেরও, যারা সন্তানের জন্ম দিয়ে সামনে আসতে ভয় পান, পরিচয় দিতে সংকোচ করেন। তাদের উদ্দেশ্যে জ্যোতি লিখেছেন, ‘এসব লুকানো বাবাদের নিয়ে তো কথা বলাই উচিত না। এরা মানুষ হিসেবে গুণার বাইরে। মানুষ হিসেবে পূর্ণাঙ্গ বিকশিত না হয়ে আরেকটা মানুষ পৃথিবীতে আনার কী দরকার!’

(ঢাকাটাইমস/২৯সেপ্টেম্বর/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :