আইনজীবী মিতু হত্যায় সুষ্ঠু বিচারের দাবিতে প্রেসক্লাবে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ নভেম্বর ২০২২, ১৯:১০

ঢাকা জজ কোর্টের আইনজীবী মিতু ফকিরকে হত্যা করা হয়েছে দাবি করে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন হয়েছে। বেসরকারি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ ইউনিভার্সিটির আইন বিভাগের সাবেক শিক্ষার্থী ও ঢাকায় কোর্টে প্র্যাকটিসরত আইনজীবীরা মঙ্গলবার দুপুরে এই মানববন্ধন করেন।

এসময় মউপস্থিত মিতুর সহপাঠী আইনজীবীরা বলেন, মিতু আত্মহত্যা করেনি। তাকে হত্যা করা হয়েছে। বিয়ের পর থেকেই মিতুর স্বামী তাকে মানসিক এবং শারিরিকভাবে নির্যাতন করতেন। সবশেষ তাকে হত্যা করে ফ্যানের সাথে ঝুলিয়ে রাখা হয়েছে। আমরা মিতু হত্যার সঠিক তদন্ত ও দোষীর কঠিন বিচার দাবি করছি।

গত ১৮ নভেম্বর সন্ধ্যা সাড়ে সাতটার দিকে রাজধানীর শ্যামপুরের করিমুল্লাবাগ ইস্টার্ন হাউজিংয়ে ভাড়া বাসায় নারী আইনজীবী মিতু ফকিরের রহস্যজনক মৃত্যু হয়। এ ঘটনায় তার স্বামী মিরাজ তালুকদারকে আটক করে শ্যামপুর থানা পুলিশ।

পরিবারের দাবি, মিতু ফকিরকে হত্যা করে ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রাখা হয়। তিন মাস আগে তাদের বিয়ে হয়। বিয়ের পর থেকেই তার স্বামী তাকে মানসিক ও শারীরিক ভাবে নির্যাতন করে আসছিল। মৃত্যুর দিনও তাদের ঝগড়া হয়। এসময় তার স্বামী প্রচন্ড মারধর করে বলেও পরিবারের অভিযোগ।

(ঢাকাটাইমস/২২নভেম্বর/কেআর/ডিএম)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :