এ মাসেই দেখা মিলবে পপির, তবে...

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ ডিসেম্বর ২০২২, ১৭:০১

দুই বছরের বেশি সময় ধরে লোকচক্ষুর অন্তরালে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি। অভিনেত্রী কোথায় আছেন, কেমন আছেন, কার সঙ্গে আছেন, কী করছেন- কোনো প্রশ্নেরই সঠিক জবাব মেলেনি।

অবশেষে দেখা পাওয়া যাবে পপির। তাও আবার এ মাসেই। তবে সরাসরি নয়, সিনেমার পর্দায় দেখা যাবে পপিকে। খোলাসা করে বললে, আগামী ২৩ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে এই অভিনেত্রীর সিনেমা ‘ডাইরেক্ট অ্যাটাক’।

এর মাধ্যমে সাড়ে তিন বছরেরও বেশি সময় পর পর্দায় দেখা যাবে পপিকে। তার অভিনীত ‘ডাইরেক্ট অ্যাটাক’ সিনেমাটি পরিচালনা করেছেন সাদেক সিদ্দিকী, আবার প্রযোজকও তিনি।

সাদেক সিদ্দিকী বলেন, ‘‘ডাইরেক্ট অ্যাটাক’ একটি কমার্শিয়াল সিনেমা। অনেক আগেই এর কাজ শেষ হয়েছে। কিন্তু করোনার কারণে মুক্তি দিতে পারিনি। এখন দেশের সিনেমা হলের পরিস্থিতি স্বাভাবিক, দর্শক হলমুখী। এ কারণে আগামী ২৩ ডিসেম্বর সিনেমাটি মুক্তি দেয়ার পরিকল্পনা করেছি।’

সিনেমা মুক্তির আগে প্রচারণা খুবই গুরুত্বপূর্ণ একটি কাজ। সেই প্রচারণা এবং নিজের সিনেমার স্বার্থে হলেও কি এবার প্রকাশ্যে আসবেন পপি?

তবে নির্মাতা সাদেক সিদ্দিকী বললেন, নানাভাবে যোগাযোগ করেও পপিকে পাওয়া যাচ্ছে না। নির্মাতা বলেন, ‘পপি সিনেমাটির গুরুত্বপূর্ণ একটি চরিত্র। অথচ তাকে পাচ্ছি না। এভাবে কতদিন আটকে রাখব সিনেমাটি। তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তো পেলাম না। আমি মনে করি, অন্তত এই সিনেমাটির মুক্তি উপলক্ষে হলেও তার প্রকাশ্যে আসা উচিত।’

২০২০ সাল থেকে লাপাত্তা পপি। শোনা যায়, তিনি কোনো শিল্পপতিকে বিয়ে করে সংসারী হয়েছেন। এমনও শোনা যায়, নায়িকা কন্যাসন্তানের মাও হয়েছেন। তবে ঘনিষ্ঠ কোনো সূত্র মারফত এসব খবরের নিশ্চিত কোনো খবর এখনো মেলেনি। এখন তিনি কবে প্রকাশ্যে আসবেন সেই অপেক্ষায় নায়িকার ভক্তরা।

পপিকে শেষ পর্দায় দেখা গিয়েছিল ২০১৯ সালে দি ডিরেক্টর সিনেমায়। দীর্ঘ বিরতির পর এবার ‘ডাইরেক্ট অ্যাটাক’। এই সিনেমায় পপির বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক আমিন খান। বিভিন্ন চরিত্রে আরও রয়েছেন চিত্রনায়ক মামনুন হাসান ইমন ও শিরিন শিলা।

(ঢাকাটাইমস/৫ডিসেম্বর/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

যেভাবে সালমান খানের বাড়িতে গুলি চালানোর ছক কষা হয়

শিল্পী সমিতির নির্বাচনে এফডিসিতে প্রবেশে নিষেধাজ্ঞায় পরিচালকদের তীব্র ক্ষোভ

নির্বাচনে পীরজাদা হারুনকে বয়কট করলেন চিত্রনায়িকা শিল্পী

বাসার কেয়ারটেকারের কাছে বাঁচার আকুতি জানিয়েছিলেন নির্মাতা হিরণ

শিল্পী সমিতির নির্বাচন: ইশতেহার নিয়ে যা বললেন নিপুণ

তৃতীয় মৃত্যুবার্ষিকী: মিনা পাল থেকে যেভাবে তিনি হয়ে উঠেছিলেন কবরী

শিল্পী সমিতির নির্বাচনে ভোটার ছাড়া প্রবেশ নিষেধ, থাকবে মোবাইল কোর্ট

নির্মাতা হিরণের আকস্মিক মৃত্যুতে অপমৃত্যু মামলা

বাইকে বসে গুলি চালানো হয় সালমান খানের বাড়িতে! ভিডিও প্রকাশ

নিউইয়র্কে প্রদর্শিত হবে ইভান মনোয়ারের শর্ট ফিল্ম ‘প্যাসেঞ্জার’

এই বিভাগের সব খবর

শিরোনাম :