ভালুকায় গরু চোরচক্রের পাঁচ সদস্য গ্রেপ্তার

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ জানুয়ারি ২০২৩, ২০:০৩

ময়মনসিংহের ভালুকায় সংঘবদ্ধ গরু চোরচক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। চোরচক্রের পাঁচ সদস্যসহ একটি ট্রাক ও চুরির বিভিন্ন সরঞ্জাম আটক করা হয়েছে। বুধবার দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়।

গ্রেপ্তাররা হলেন, ভালুকা উপজেলার পুরুরা গ্রামের হেলাল উদ্দিনের ছেলে মোশারফ (৩০), টাঙাইল জেলার গোপালপুরের পাকুয়া গ্রামের শামছুল হকের ছেলে আমিনুল ওরফে মোতালেব (৪০), বাগেরহাট জেলার ফতেপুর গ্রামের সোহরাব হোসেন সরদারের ছেলে জসিম উদ্দিন ওরফে মিশু (৩২), সিরাজগঞ্জ জেলার বেলকুচির রাজাপুর গ্রামের শাহ আলম শেখের ছেলে ইয়ামিন শেখ (২৪), রংপুর জেলার রামজীবন গ্রামের মৃত দিলদারের ছেলে মোক্তার হোসেন (৪২)।

থানা সূত্রে জানা যায়, উপজেলার কাদিগর গ্রামের সাজ্জাদ হোসেন নামে এক কৃষকের দুটি গাভী, একটি বকন ও দুটি বাছুর গত ২৫ ডিসেম্বর রাতে তার গোয়ালঘর থেকে চুরি হয়। পরে এ ঘটনায় ভালুকা মামলা নং ৩৮ রুজু হয়। পরে ভালুকা মডেল থানা পুলিশ তথ্য প্রযুক্তির সাহায্যে দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সংঘবদ্ধ গরু চোরচক্রের ওই পাঁচ সদস্যকে গ্রেপ্তার করে।

ভালুকা মডেল থানার ওসি কামাল হোসেন জানান, ‘সংঘবদ্ধ গরু চোর চক্রের পাঁচ সদস্যকে দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়েছে। এই চক্রটি দেশের বিভিন্ন জেলা থেকে সংঘবদ্ধভাবে দীর্ঘদিন ধরে গরু চুরি করছে।’

(ঢাকাটাইমস/১১জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :