বগুড়ায় দুই শতাধিক বিএনপি নেতাকর্মীর আ.লীগে যোগদান!

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ জানুয়ারি ২০২৩, ২২:২৪

বগুড়ার শেরপুরে দুই শতাধিক বিএনপির নেতাকর্মীর আওয়ামী লীগে যোগদানের কথা শোনা যাচ্ছে। তবে উপজেলা বিএনপি থেকে দাবি করা হয়েছে, যেসব নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেছেন- তারা শেরপুরে বিএনপির রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন না।

শুক্রবার সন্ধ্যায় উপজেলার খানপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ভান্ডার কাফুড়া (ভদ্রপাড়া) গ্রামে ৫ ওয়ার্ড আওয়ামী লীগের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বগুড়া জেলা আওয়ামী লীগ সভাপতি ও শেরপুর উপজেলা চেয়ারম্যান মজিবুর রহমান মজনু প্রধান অতিথি ছিলেন। এ সময় মজিবুর রহমান মজনুর হাতে ফুল দিয়ে ভান্ডার কাপুরা (ভদ্রপাড়া) গ্রামের বিএনপি নেতা মতিউর রহমান (মতি), শাহজাহান আলী, আল আমিন, ইউসুফ, কাসেম আলীর নেতৃত্বে আওয়ামী লীগে দুই শতাধিক নেতাকর্মী যোগ দেন। তাদেরকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে আওয়ামী লীগে বরণ করে নেয়া হয়।

আওয়ামী লীগে যোগদানকারী বিএনপি নেতা মতিউর রহমান (মতি) ও শাজাহান আলী বলেন, আওয়ামী লীগ সরকারের কার্যক্রমকে ভালোলাগায় আমরা বিএনপি থেকে আওয়ামী লীগের যোগদান করলাম। জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- শেরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক, সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ , সহ-সভাপতি মুন্সি সাইফুল বাড়ি ডাবলু, শাহ জামাল সিরাজী, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, ইউনিয়ন আওয়ামী লীগ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এদিকে শেরপুর উপজেলা বিএনপির সভাপতি শহিদুল ইসলাম বাবলু দুই শতাধিক নেতাকর্মীর আওয়ামী লীগে যোগদানের বিষয়ে বলেন, আমার কোন নেতাকর্মী বিএনপি থেকে আওয়ামী লীগে যোগদান করার প্রশ্নই আসে না। এটা মিথ্যা ভিত্তিহীন, বানোয়াট। আমাদের ইউনিয়ন বিএনপির ৭১ সদস্যবিশিষ্ট কমিটি আছে- তার একটা নামও দেখাতে পারবেন না। এটা আমি চ্যালেঞ্জ করলাম।

(ঢাকাটাইমস/১৩জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :