‘পাঠান’ নিয়ে মুখ খুললেন শাহরুখ খানের পর্দার ‘বাবা’

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১০:৩৫

বলিউডের এতদিনের প্রায় সব রেকর্ডই ভেঙে ফেলেছে শাহরুখ খানের ‘পাঠান’। অভাবনীয় এই সাফল্য নিয়ে এর আগেই উচ্ছ্বাস প্রকাশ করেছেন বলিউডের একাধিক তারকা। এবার ছবিটি নিয়ে মুখ খুললেন শাহরুখের পর্দার বাবা অনুপম খের। কিং খানের একাধিক ছবিতে তার বাবার ভূমিকায় অভিনয় করেছেন প্রতাপশালী এই অভিনেতা।

বলে রাখা ভালো, সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ রবিবার পর্যন্ত ১২ দিনে সারা বিশ্ব থেকে ৮৩২.২ কোটি রুপির ব্যবসা করেছে। বাংলাদেশি টাকায় যা এক হাজার কোটি টাকারও বেশি!

এই ছবি যেভাবে সব প্রত্যাশা ছাড়িয়ে সাফল্য লাভ করেছে সে প্রসঙ্গে অনুপম বলেন, ‘আপনি কোনো ট্রেন্ড থেকে থুড়ি ছবি দেখতে যাবেন। কেউই যায় না ওভাবে। আপনার যদি ট্রেলার ভালো লাগে অবশ্যই যাবেন। ছবি যদি ভালো লাগে তাহলে হলে লোক যাবেনই। লোকে তো মনে মনে ঠিকই করে নেয়, ‘আমাকে এই ছবিটা দেখতেই হবে।’

‘পাঠান’-এর ‘বেশরম রং’ গানটি প্রকাশের পর ছবিটি বয়কটের রব উঠেছিল। শাহরুখের নায়িকা দীপিকা গেরুয়া রঙের বিকিনি পরে নেচেছেন বলে ক্ষেপেছিলেন বিজেপির নেতারাও।

সেই প্রসঙ্গে অনুপম বলেন, ‘দর্শকরা কিন্তু কখনো ছবি বয়কট করেননি। আমরা কোভিড মহামারীর মধ্য দিয়ে যাচ্ছিলাম, লকডাউন চলছিল এবং লোকেদের তাদের ঘরে বসে থাকতে বলা হয়েছিল। একশো বছর পর এমনটা হয়েছিল। এই পর্বে দর্শকরা বিনোদনের অন্য মাধ্যম খুঁজে নিয়েছে। ওটিটি প্ল্যাটফর্মগুলো বুস্ট পায়। লোক নিজেদের স্বাচ্ছন্দ্যে সিনেমা-শো দেখতে শুরু করে। তাদের এর থেকে বের করে আনতে কিছুটা সময় তো লাগবেই।’

(ঢাকাটাইমস/০৭ফেব্রুয়ারি/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :