সাতক্ষীরায় ছিন্নমূল শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:২৮

সাতক্ষীরায় প্রাথমিক, এবতেদায়ি ও হাইস্কুলের ৬০০ জন শিক্ষার্থী ও ছিন্নমূল শিশুদের মাঝে স্কুলব্যাগ, সাবান, জুতা, গরম কাপড়সহ বিভিন্ন ধরনের জিনিসপত্র বিতরণ করা হয়েছে।

শনিবার সকাল ৯টায় শহরের নবারুণ উচ্চ বালিকা বিদ্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব সরঞ্জাম বিতরণের উদ্বোধন করেন সাতক্ষীরা পুলিশ সুপার কাজী মো. মনিরুজ্জামান।

রোটারি ক্লাব অব ঢাকার ব্যবস্থাপনায় ও ক্যানাডার স্লিপিং চিলড্রেন এরাউন্ড দি ওয়ার্ল্ড-এর অর্থায়নে ও রোটারি ক্লাব অব রয়াল সাতক্ষীরার আয়োজনে এসব সরঞ্জাম বিতরণ করা হয়।

রোটারিয়ান পিপি ক্যাপ্টেন খালেকুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- রোটারিয়ান রফিকুল ইসলাম, রোটারিয়ান শেখ নাহার মাহমুদ, রোটারিয়ান বায়েজিদুর রহমান, রোটারিয়ান প্রকৌশলী আক্তারুজ্জামান, রোটারিয়ান গুলররু হাসান. রোটারিয়ান ইয়াসমিন মাহমুদ, মাহফুজা আলম চাকলাদার, রোটারি ক্লাব অব রয়াল সাতক্ষীরার আসাদুজ্জামান, ফারুকুজ্জামান প্রমুখ।

অনুষ্ঠান থেকে এ সময় সাতক্ষীরা সদর উপজেলা ও তালার ৬০০ শিক্ষার্থী ও ছিন্নমূল শিশুদের মাঝে স্কুল ব্যাগ, সাবান, জুতা, গরম কাপড়সহ ২২ ধরনের জিনিসপত্র বিতরণ করা হয়। এ ছাড়া তিনজন শারীরিক প্রতিবন্ধীকে তিনটি হুইলচেয়ার বিতরণ করা হয়।

(ঢাকাটাইমস/১১ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :