নোয়াখালীতে গৃহবধূকে ধর্ষণের পর হত্যা: গ্রেপ্তার ২

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৯:২৬

নোয়াখালীর সদর উপজেলার অশ্বদিয়া ইউনিয়নের গোপিবল্লভপুর গ্রামের গৃহবধূ নাজমুন নাহারকে (৩৫) হত্যার ঘটনায় জাহাঙ্গীর আলম (২৮) ও নিজাম উদ্দিন শান্ত (২৫) নামে দুই যুবককে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ ডিবি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা স্বীকার করেছে চুরির উদ্দেশ্যে ওই গৃহবধূর ঘরে প্রবেশ করে স্বর্ণালঙ্কার লুট ও পরে ওই গৃহবধূকে ধর্ষণের পর হত্যা করে তারা।

উদ্ধার করা হয়েছে হত্যায় ব্যবহৃত ছোরা, এক জোড়া কানের দুল, এক জোড়া রূপার পায়ের নুপুর ও নিহত গৃহবধূর ব্যবহৃত মোবাইল।

বুধবার দুপুরে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে ক্লুলেস এ হত্যার বর্ণনা দেন জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের চর নলুয়া গ্রামের জাকের হোসেনের ছেলে জাহাঙ্গীর আলম ও একই গ্রামের নূর উদ্দিন বিটুর ছেলে নিজাম উদ্দিন শান্ত। তারা দুইজন পেশায় রিকশাচালক ছিল।

পুলিশ সুপার জানান, গৃহবধূ নাজমুন নাহারের স্বামী নুরুল আমিন পাশের কবিরহাট উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নের রামেশ্বপুর গ্রামের একটি নার্সারিতে চাকরি করতেন। গত বছরের ১১ ডিসেম্বর বাড়িতে একা ছিলেন নাজমুন নাহার। পূর্ব পরিকল্পনা অনুযায়ি চুরির উদ্দেশ্যে ওই রাতে গৃহবধূর ঘরের সিঁধ কেটে ভেতরে প্রবেশ করে গ্রেপ্তারকৃত আসামিরা। তাদের উপস্থিতি টের পেয়ে গৃহবধূ নাজমুন নাহার জেগে গেলে তারা অস্ত্রের ভয় দেখিয়ে তার ঘরে থাকা কানের দুল, রূপার নুপুর ও মোবাইল ছিনিয়ে নেন। চুরির পর জাহাঙ্গীর গৃহবধূকে ধর্ষণ করে এবং তাদের চিনে ফেলার কারণে হাত-পা বেঁধে গলায় ছুরিকাঘাত করে পালিয়ে যায় তারা।

পরদিন ১২ ডিসেম্বর ভোরে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় নাজমুন নাহারকে উদ্ধার করে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে ও পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে গেলে গত ১৯ ডিসেম্বর ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এসপি আরও বলেন, এ ঘটনায় নিহতের স্বামী নুরুল আমিন সুধারাম মডেল থানায় একটি হত্যা মামলা করেন। পরবর্তীতে মামলাটি অধিকতর তদন্তের জন্য জেলা গোয়েন্দা পুলিশে হস্তান্তর করা হয়। গোয়েন্দা টিম চাঞ্চল্যকর রহ্যসজনক এ হত্যার বিষয়টি উদঘাটনের জন্য মাঠে নামে। তথ্য-প্রযুক্তির সহায়তায় মঙ্গলবার প্রথমে কুমিল্লার লালমায় থানার মেহেরকুল এলাকা থেকে নিজাম উদ্দিন ও বসুরহাট বাজার থেকে জাহাঙ্গীরকে গ্রেপ্তার করা হয়। তাদের আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি গ্রহণ করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৫ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :