জামাইয়ের ছুরিকাঘাতে প্রাণ গেল শ্বশুরের

কক্সবাজার প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:৩৫

কক্সবাজারে পারিবারিক কলহের জেরে জামাইয়ের ছুরিকাঘাতে শ্বশুর খুন হয়েছেন। এ সময় পিতাকে বাঁচাতে গিয়ে আহত হয়েছে স্ত্রী সোনিয়া আক্তার (২০)। এ ঘটনায় পুলিশ আটক করেছে জামাইকে।

শুক্রবার দুপুরে কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের দক্ষিণ জানারঘোনা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আজিজুল হক (৫৫) কক্সবাজার সদরের ঝিলংজা ইউনিয়নের দক্ষিণ জানারঘোনা এলাকার মৃত গুরা মিয়ার ছেলে। আটক জামাতা হাকিম উল্লাহ (৩৫) একই এলাকার বাসিন্দা।

কক্সবাজার সদর থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান, আটক হাকিম উল্লাহ ও শ্বশুরের বাড়ি একই এলাকায়। শ্বশুরের পরিত্যক্ত খালি জায়গায় অস্থায়ী ঘর তৈরি করে হাকিম স্ত্রী-সন্তানদের নিয়ে বসবাস করতো। গত কিছুদিন আগে তার স্ত্রী যমজ সন্তানের জন্ম দেন। জন্মের তিনদিন পর এক সন্তানের মৃত্যু ঘটে।

শুক্রবার সকালে অপর সন্তানেরও মৃত্যু হয়। নাতির মৃত্যুর খরব শুনে দেখতে যান নানা আজিজুল হক। এ সময় জায়গা নিয়ে পারিবারিক কলহের জেরে শ্বশুর-জামাইয়ের মধ্যে তর্কাতর্কির ঘটনা ঘটে। এক পর্যায়ে জামাতা হাকিম উল্লাহ শ্বশুরকে উপর্যুপুরি ছুরিকাঘাত করে। এতে বাধা দিতে গেলে স্ত্রী সোনিয়া আক্তারকেও মারধর করা হয়। পরে স্থানীয়রা আহত আজিজুল হক ও সোনিয়া আক্তারকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে আসেন। এ সময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ সময় স্থানীয়রা ঘাতক সন্দেহে হাকিম উল্লাহকে ধৃত করে পুলিশের কাছে হস্তান্তর করে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

(ঢাকাটাইমস/২৫ফেব্রুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :