পোশাক নিয়ে কটাক্ষের মুখে সাংসদ-নায়িকা মিমি

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০১ মার্চ ২০২৩, ১০:১৩ | প্রকাশিত : ০১ মার্চ ২০২৩, ১০:১১

সাদা রঙা স্লিট ড্রেসে সুপারহট লুকে ধরা দিলেন ওপার বাংলার জনপ্রিয় নায়িকা ও সংসদ সদস্য মিমি চক্রবর্তী। ওয়েস্টার্ন পোশাক কিংবা শাড়ি- সবেতেই যেন রূপের আগুন ছড়ান এই অভিনেত্রী। সাদা পোশাকে মিমিকে দেখে মুগ্ধ অনুরাগীরা, তবে ট্রোলডও হতে হলো বোল্ড পোশাকের জেরে।

সাদা রঙা স্লিট ড্রেসের সঙ্গে হাঁটু পর্যন্ত লম্বা হাই হিল বুট পরেছিলেন মিমি। সঙ্গে খোলা চুল আর মানানসই মেকআপে লেন্সবন্দি হয়েছেন তারকা সাংসদ। মিমির এই লুকের হাইলাইট ছিল তার কালো রঙা বুট। খুব বেশি অ্যাক্সেসারিজে ধরা দেননি নায়িকা। কানে ছিল গোলাকৃতি দুল।

মিমিকে দেখেই এক নেটিজেন কটাক্ষ করে লেখেন, ‘ছোটবেলার সেই মুহূর্ত যখন স্কুল থেকে এসে প্যান্ট খুলে শুধু জামা পরে ঘুরতাম।’ অপর একজনের প্রশ্ন লেখেন, ‘আমাদের সংসদ সদস্যের প্যান্ট কোথায়?’

সদ্যই প্যারিসে জন্মদিন কাটিয়ে ফিরেছেন মিমি। ফেরার পথে বিমানে মিমির খাবারে চুল নিয়ে রীতিমতো ‘চুলোচুলি’ কাণ্ড! টুইট করে নায়িকা এমিরেটসের কাছে নালিশ ঠুকেছিলেন। সেই রেশ ধরেই ‘প্রিভিলেজড’ মিমিকে দু-চার কথা শুনিয়ে দেন নেটিজেনরা।

কাজের ক্ষেত্রে মিমিকে শেষ পর্দায় দেখা গেছে ‘খেলা যখন’ ছবিতে। আপতত টলিউডের কোনো প্রোজেক্টে হাত দেননি অভিনেত্রী। তবে শোনা যাচ্ছে শিগগিরই জাতীয় স্তরের ওটিটি প্ল্যাটফর্মে কাজ করবেন টলিউডের এই তারকা সাংসদ।

(ঢাকাটাইমস/০১মার্চ/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :